Hoop PlusBengali Serial

Srijla Guha: ‘ধীরে চলো’ নীতিতে বিশ্বাসী সৃজলা! ওয়েব সিরিজের অফার ফেরালেন ‘মন ফাগুন’-এর পিহু

‘মন ফাগুন’ সিরিয়ালের মাধ্যমে সৃজলা গুহ (Srijala Guha) ঘরে ঘরে এখন পরিচিত মুখ। ‘মন ফাগুন’-এ তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। ফলে তিনি এখন ডাক পাচ্ছেন ওয়েব সিরিজের জন্য। কিন্তু খুব অদ্ভুত ভাবে তিনি সমস্ত অফার ফিরিয়ে দিচ্ছেন। সৃজলা জানিয়েছেন, তিনি দ্রুত দৌড়াতে চান না। তিনি মনে করেন, এই মুহূর্তে ‘মন ফাগুন’ সিরিয়ালে তাঁর মন দিয়ে কাজ করা উচিত।

‘ধীরে চলো’ নীতিতে বিশ্বাসী সৃজলা জানিয়েছেন, একসঙ্গে দুটো জায়গায় কাজ করা তাঁর পক্ষে সম্ভব নয়। অযথা টেনশন নিতে রাজি নন তিনি। তাছাড়া ‘মন ফাগুন’-এ দর্শক তাঁকে পছন্দ করছেন। ফলে অন্য কাজগুলি নিয়ে ভবিষ্যতে ভাবলেও চলবে। কারণ তিনি কোথাও যাচ্ছেন না এবং ইন্ডাস্ট্রিও পালিয়ে যাচ্ছে না। শন ব্যানার্জী (Shawn Banerjee)-র বিপরীতে ‘মন ফাগুন’-এর মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছেন সৃজলা। ঋষি ও পিহুর অনস্ক্রিন রসায়ন সকলের পছন্দ হয়েছে। তবে অভিনয়ে নতুন হলেও মডেলিং-এর দুনিয়ায় পরিচিত মুখ সৃজলা।

অপরদিকে ‘অপরাজিতা অপু’-র দীপু ওরফে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-এর সঙ্গে সৃজলার বিশেষ বন্ধুত্ব রয়েছে। স্কুল লাইফে একসময় পড়াশোনার চাপের জন্য তিনি ভাবেননি প্রেমের কথা। কিন্তু রোহনের সঙ্গে সম্পর্ককে তিনি শুধুমাত্র ভালো বন্ধুত্ব বলেছেন। রোহন তাঁর বহু বছরের পরিচিত। তবে তাঁদের মধ্যে যে সম্পর্ক তৈরি হয়েছে, তাকে বন্ধুত্বের বেশি কিছু বলতে নারাজ সৃজলা। খুব অদ্ভুত ভাবে স্টার জলসার পর্দায় রাত সাড়ে আটটার সময় সম্প্রচারিত হয় সৃজলা অভিনীত ‘মন ফাগুন’। একই সময়ে জি বাংলায় সম্প্রচারিত হয় রোহন অভিনীত ‘অপরাজিতা অপু’।

তবে সৃজলা তাঁর প্রফেশনাল লাইফ ও পার্সোনাল লাইফ আলাদা রাখতে বদ্ধপরিকর। তিনি মনে করেন, যথেষ্ট পরিশ্রম করে ‘মন ফাগুন’ টিম সিরিয়ালটি দাঁড় করানোর চেষ্টা করছেন। ফলে তিনি অন্য কোনো দিকে মন দিতে রাজি নন।

Related Articles

Back to top button