Hoop PlusBollywood

‘এত সহজে স্টারডম নিতে দেব না’, তরুণ অভিনেতাদের চ্যালেঞ্জ ছুঁড়লেন সলমান খান

গত কয়েক বছর ধরে বলিউডে নেপোটিজমের অভিযোগ উঠছে। তার সাথেই ওটিটি প্ল্যাটফর্মের রমরমা চলছে। ফলে বহু শিল্পী ওয়েব প্ল্যাটফর্মে কাজ করে রাতারাতি বিখ্যাত হয়ে উঠছেন। প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি ‘স্টারডম’ কথাটি শুধুমাত্র একটি মিথ হয়েই থাকে যাবে! কিন্তু এবার সেই প্রশ্নের মুখে আঘাত হানলেন সলমান খান (Salman Khan)। দৃঢ় স্বরে তিনি জানালেন, ইন্ডাস্ট্রি থেকে স্টারডম কোনোদিন যাবে না।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ওটিটি প্ল্যাটফর্মের রমরমার প্রসঙ্গ উঠলে সলমান বলেন, স্টারডম ব্যাপারটি কোনোদিন শেষ হবে না বলে তাঁর বিশ্বাস। আজ তিনি আছেন। কাল তাঁর স্থানে অন্য কেউ তারকা হয়ে উঠবেন। ‘স্টার ভ‍্যালু’ তকমা কোনোদিন নষ্ট হবে না। কিন্তু তারকা হওয়ার বিষয়টি বর্তমানে অনেকটাই কঠিন হয়ে গিয়েছে বলে মনে করেন সলমান। তারকা হওয়া বা নিজের স্টারডম ধরে রাখা বিষয়টি এখন ছবি বাছাই করার প্রবণতা, ব্যক্তিগত জীবন প্রভৃতি অনেক কিছুর উপর নির্ভর করে। পর্দায় এসেই তারকা হয়ে যাওয়ার যুগ চলে গিয়েছে। স্টারডম প্রকৃতপক্ষে একটি প‍্যাকেজ।

সলমান বহু বছর ধরেই শুনে আসছেন, তারকাদের জমানা শেষ হয়ে গেছে। কিন্তু অত সহজে তাঁদের মতো তারকারা নিজেদের রাজপাট অন্যদের হাতে তুলে দিতে রাজি নন। যোগ্য ব্যক্তিদের পরিশ্রম করে তা অর্জন করতে হবে। কারণ পঞ্চাশ বছর বয়স পেরিয়েও তাঁরা অক্লান্ত পরিশ্রম করছেন নিজেদের স্টারডম ধরে রাখতে বলে জানিয়েছেন সলমান।

চলতি বছরে সলমান ‘টাইগার থ্রি’-র শুটিং শেষ করেছেন। পুরো শুটিং বায়ো বাবলে থেকে করেছেন তিনি। এছাড়াও সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর আপকামিং ফিল্ম ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর ট্রেলার। এই ফিল্মে তিনি একজন শিখ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Related Articles

Back to top button