Hoop ViralHoop Story

Viral: অনাথ বিড়ালছানাকে নিজের দুগ্ধ পান করাচ্ছে পথকুকুর, ভিডিও দেখে আবেগঘন নেটিজেনরা

মাতৃত্ব সবার মধ্যেই থাকে। যতই হোক না সে কুকুর। মানুষের মধ্যেই থাকে এমনটা নয়, ভিডিওটি এটাই প্রমাণ করে দিয়েছে। রাস্তার কুকুর তার সন্তানদের পরম স্নেহে পরম যত্নে মাতৃদুগ্ধ পান করাচ্ছে। ঠিক সেই সময় এক অনাথ বিড়াল ছানা এসেছে তার কাছে। তার মধ্যে রয়েছে সে কখনও তাকে ছেড়ে দেয়নি। বরঞ্চ তার সন্তানদের সঙ্গেই আদর-যত্নে তাকে মাতৃদুগ্ধ পান করাচ্ছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এমন পশুর অসাধারণ মাতৃত্ব সত্যিই সকলকে অবাক করেছে, মুগ্ধ করেছে। তার অনেক সময় দেখা যায় সৎ বাবা সৎ মায়ের কাছে সন্তানরা কতটা অবহেলিত তাদের উপর অত্যাচার করা হয়। যেমন খবর সোশ্যাল মিডিয়া টেলিভিশন খবরের কাগজের পাতায় হামেশাই দেখা যায়।

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান ছবি সকলের সামনে ভেসে ওঠে। কোথাও মানবিকতার ছবি, কোথাও বা নানান রকম আনন্দের ছবি আর এই ছবিগুলো মানুষের মনে অনেকটা জায়গা করে নেয়। এই ভিডিওগুলো প্রত্যেকের কাছে অনেকটা আদরের হয়, কারণ এক পশু যার মধ্যে তথাকথিত কোন শিক্ষা নেই কিন্তু তার মধ্যে ঈশ্বর দিয়ে দিয়েছেন মানবিকতার শিক্ষা। অনাথ শিশুকে সে কিছুতেই ছেড়ে যেতে পারেনি।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button