Hoop PlusHoop ViralReality show

Subhashree Ganguly: ‘নিমুরা নিমুরা’ গানে ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর মঞ্চে নাচ শুভশ্রীর, রইলো ভিডিও

নিমুরা নিমুরা (nimbooda nimbooda) গানে ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চে আগুন ধরালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ‘চ্যালেঞ্জ’, ‘রোমিও’, ‘বস’-এর মতো বহু ছবিতে শুভশ্রীর নাচের দৃশ্য দেখা গিয়েছে। কিন্তু, সেসব এখন অতীত। এখন সে ‘পরিণীতা’। কমার্শিয়াল মুভিতে শুভশ্রীকে এখন দেখা যায়না বললেই চলে। এছাড়াও মা হওয়ার পর অভিনয় জগৎ থেকে কিছুটা বিরতি নিয়েছেন। তবে, কাজ থেমে থাকেনি। প্রেগন্যান্সি চলাকালীন বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেন তিনি। এরপর ইউভান একটু বড় হওয়ার সঙ্গে সঙ্গে নাচের রিয়্যালিটি শো দিয়ে বিনোদন জগতে পা রাখেন তিনি।

সম্প্রতি, ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চে বিচারকের পদে রয়েছেন শুভশ্রী। সপ্তাহ শেষের এই নাচের অনুষ্ঠান টি আর পি র শীর্ষ তালিকাতেই রয়েছে। শুভশ্রীর পাশাপাশি প্রতি সপ্তাহে অন্যান্য অভিনেত্রীদের আগমন ঘটে। প্রতি সপ্তাহেই শো হিট করার জন্য বিচারকরা সিট ছেড়ে নেমে আসেন স্টেজে। এবারেও সিট থেকে স্টেজে নেমে এলেন শুভশ্রী। এসেই ঐশ্বর্যের গানের সঙ্গে জমিয়ে নাচলেন তিনি।

এদিন শুভশ্রীর পরনে ছিল লাল সাদা শাড়ির দুর্দান্ত সাজ, মাথায় খোঁপা, পরিমিত গহনা, একেবারে দেবদাসের পার্বতীর লুকে হাজির হন তিনি। স্টেজে উপস্থিত অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে নিমুরা নিমুরা গানে দেদার নাচলেন।

একটা সময় শুভশ্রী আনন্দলোক আয়োজিত নায়িকার খোঁজে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। জিতেও ফেরেন। এরপর, পরিচালক অশোক পতির ওড়িয়া ছবি ‘মাতে তা লভ হেলারে’ দিয়ে ওড়িয়া ছবিতে ডেবিউ করেন। ধীরে ধীরে বাংলার জগতে পা রাখেন। জিৎ অভিনীত ‘পিতৃভূমি’তে পার্শ্বচরিত্রে দেখা যায় তাকে। পরবর্তীতে একের পর এক বাংলা ছবি উপহার দেন তিনি।

Related Articles

Back to top button