Hoop PlusTollywood

Subhashree Ganguly: মেদবহুল শরীর অতীত, ওজন ঝরিয়ে মারকাটারি ফিগারে ফিরলেন শুভশ্রী

গত ২০২০ সালে রাজ-পত্নী শুভশ্রী গাঙ্গুলী মাতৃত্বলাভ করেন। ইউভান হওয়ার পর থেকে নানা প্রেগনেন্সিজনিত জটিলতার কারণে তাঁর ওজন বাড়তে থাকে। তিনি মাঝখানে বেশ অনেকটাই মোটা হয়ে যান। তিনি মা হয়ে গেছেন ফলে তাঁর কেরিয়ারের রথ এখন একটু থামানো দরকার এই কথা তিনি মোটেও বিশ্বাস করেন না। মা হওয়া মানেই চেহারায় ছাপ পড়ে যাওয়া, কেরিয়ারের রমরমা সময়ের ইতি এই সকল ধারণাকে বুড়ো আঙুল দেখিয়ে দিলেন শুভশ্রী।

সম্প্রতিকালে টলিউডের যে কয়জন অভিনেত্রী মা হয়েছেন তাঁদের মধ্যে প্রত্যেকেই নিজের ছন্দে কাজে ফিরেছেন। কোয়েল, শুভশ্রী কিংবা নুসরত সন্তান পালনের পাশাপাশি কাজের প্রতি সমান দায়িত্ব পালন করছেন তাঁরা।

নতুন ভাবে কাজ শুরু করলেও ওজন বেড়ে যাওয়ার জন্য প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখোমুখি হতে হয় শুভশ্রী গাঙ্গুলিকে। ছিপছিপে চেহারার শুভশ্রী ধীরে ধীরে মেদবহুল হতে শুরু করেছিলেন। একটি ডান্স রিয়েলিটি শোতে তিনি বিচারকের ভূমিকায় এসেছিলেন। সেখানে নেটিজেনরা তাঁকে কটাক্ষ করে বলেন, ‘মোটা মানুষরা কি আবার নাচতে পারে?’ কিন্তু লোকের অহেতুক বাজে মন্তব্যের ধার ধারেন না অভিনেত্রী। তিনি তাঁর নিজের মাতৃত্ব যাপনের ছবি সব সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন।

আবারও নিজের পূর্বের পরিচিত ছন্দকেই বেছে নিলেন শুভশ্রী গাঙ্গুলী। অনেকদিন পর আবার তাঁকে দেখা গেল একটি বোল্ড ফটোশুটে। আর এই ছবিতে সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিয়েছেন তিনি। নেটিজেনরা পুরো ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন তাঁর এই ছবিতে। টিয়া সবুজ রঙের স্যুট এবং কাল অন্তর্বাসে তিনি অনন্য অবতারে ধরা দিলেন। ছবিটি পোস্ট করা মাত্রই লাইকের বন্যায় ভরে যায়। অভিনেত্রীর অনুরাগীরা তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন। শুভশ্রী পোস্ট করা এই নতুন রূপের ছবি নিঃসন্দেহে যে নেটিজেনদের ঘুম কেড়েছে তা বোঝা যাচ্ছে অভিনেত্রী ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে।