Hoop PlusTollywood

Subhashree Ganguly: শ্যুটিং ফ্লোরে পায়ে চোট পেলেন শুভশ্রী, এরপরেও কাজ সামলাচ্ছেন কীভাবে!

শ্যুটিং চলাকালীন যে কোনো সময় শরীরে আঘাত লাগতেই পারে, এরকম বহু অভিনেতা ও অভিনেত্রীর হয়েছে। কিছুদিন আগেই অঙ্কুশ হাজরা তার পায়ের চোটের ছবি পোস্ট করে বিশ্রাম নেওয়ার সময় ঘোষণা করেন। এবারে পায়ে চোট পেলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ( Subhashree Ganguly).

এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের নতুন কাজের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন, এমনকি পিৎজা খাওয়ায় ছবিও পোস্ট করেছেন, পাশাপাশি পায়ের একটি ছবিও রেখেছেন তিনি ওই পেজে। তার পায়ে ক্রেপ ব্যান্ডেজ বাঁধা। লিখেছেন,যাইহোক এই হলো অবস্থা। নাহ, পায়ের এই অবস্থার জন্য কাজ বন্ধ রাখেননি তিনি। রীতিমত ননস্টপ শ্যুটিং চালু রেখেছেন। একেবারে ব্রাইডাল লুকে বেশ কিছু ছবি তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন তার গোটা টিমের সঙ্গে।

Subhashree Ganguly: শ্যুটিং ফ্লোরে পায়ে চোট পেলেন শুভশ্রী, এরপরেও কাজ সামলাচ্ছেন কীভাবে!- HoopHaap

প্রসঙ্গত, কিছুদিন আগেই শুভশ্রী উপস্থিত হয়েছিলেন
মেসি হেয়ার, কমলা লিপস্টিক আর লুপ ইয়াররিংয়ে। এই ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই সমালোচনার মুখে পড়েন তিনি। অবশ্য, এসব কু মন্তব্যে তিনি কান দেননা, বরং নিজের পছন্দসই কাজে নিজেকে মেলে ধরছেন বারবার।

তবে, যারা শুভশ্রীর মাতৃত্বের পরবর্তী শরীর নিয়ে চর্চা করেন তাদেরকে আচ্ছা করে বুঝিয়ে দিয়েছেন যে আগে মাতৃত্ব তারপর ফিটনেস। সম্প্রতি মালদ্বীপ থেকে ঘুরে এলেন অভিনেত্রী সপরিবারে। সেখানে গিয়েও বিকিনি ফটোশ্যুট এবং বোল্ড ফটোশ্যুটে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ড্যান্স বাংলা ড্যান্স এর বিচারক পদের দ্বায়িত্বে আছেন তিনি। ফিল্মে কাজের দিক থেকে বলতে গেলে, এই প্রথম স্পিন অফ মেডিক্যাল থ্রিলারে কাজ করছেন শুভশ্রী। মেডিক্যাল দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়ান ‘ডা: বক্সী’. এই গল্পে পরমব্রত ও বনি সেনগুপ্তর সঙ্গে মিলে কাজ করছেন অভিনেত্রী শুভশ্রী।

Related Articles

Back to top button