Hoop PlusTollywood

Subhahree Ganguly: নতুন ফটোশ্যুটে মারকাটারি ফিগারে সুন্দরী কমলা হয়ে উঠলেন অভিনেত্রী শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন বললে কিছু ভুল বলা হয় না। ইন্ডাস্ট্রিতে তিনি নিজের বেশ ভালো একটি জায়গা তৈরি করে নিয়েছেন টলিউড জগতে তার পথ চলা শুরু ২০০৭ সাল থেকে। তারপর দীর্ঘ দিন তিনি দেবের সঙ্গে চুটিয়ে প্রেম করেন। ২০১৮ সালে বহুদিনের প্রেমিক বর্তমানে পশ্চিমবঙ্গের বিধানসভার ব্যারাকপুরের বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তীর সাথে গাঁটছড়া বাঁধেন শুভশ্রী। বর্তমানে তিনি এক সন্তানের মা। রাজ-শুভশ্রী পুত্র ইউভান এখন সোশ্যাল মিডিয়ার খুদে সেলিব্রেটি। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা লেগেই রয়েছে।

ছেলে ও সংসার সামলে দক্ষতার সাথে চালিয়ে যাচ্ছেন অভিনয়ও। মাতৃত্বের কারণে কিছুটা সময় বিরতিতে থাকলেও বর্তমানে তিনি আবারও কাজে ফিরে এসেছেন। কাজের সঙ্গে তিনি কখনও ফটোশ্যুটেও খামতি রাখেননি। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করেছেন, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটপাড়ায়। ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে কমলা রঙের অন্যরকম পোশাকে দেখা গিয়েছে। তার জুতোর ধরনটিও একেবারে নতুন। তিনি তার চোখের চাহনি দিয়ে মুগ্ধ করেছেন সকলকে। চোখ ফেরানো যাচ্ছিল না অভিনেত্রীর দিক থেকে।কেউ কেউ আবার তাকে সুন্দরী কমলা বলেও অভিহিত করেন।

সম্প্রতি তার এই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই তা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে তার ভক্তদের মাঝে। তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো প্রশংসায় ভরিয়েছেন শুভশ্রীকে। কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্যের দেখা মিলবেশুধু বাংলাতে নয় কেরিয়ারের একেবারে শুরুর সময় ওডিয়া ছবিতেও কাজ করেছেন তিনি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহন করতে দেখা যায় অভিনেত্রীকে। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই সমস্ত ফটোশুটের ছবি শেয়ার করে নেন অভিনেত্রী, যা নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটপাড়ায়। যেকোনো ধরনের আউটফিটে সাবলীল অভিনেত্রী। শাড়ি থেকে শর্ট ড্রেস সবই সাবলীল তিনি। মাতৃত্বকালীন সময়ে তার শরীরে জমেছিল অতিরিক্ত মেদ। বর্তমানে যার অনেকটাই ঝড়িয়ে ফেলেছেন শুভশ্রী। তবে সেইসময় নিজের হেভিওয়েটের জন্য একাধিক কটাক্ষজনক মন্তব্য শুনতে হয়েছে তাকে। তবে নিয়মিত শরীরচর্চা ও ডায়েটিংয়ের মাধ্যমে বর্তমানে তিনি আগের থেকে অনেক ফিট রয়েছেন।