Hoop PlusTollywood

Subhashree-Nusrat: টলিউডে ধুন্ধুমার! মুখোমুখি লড়াইয়ে এই প্রথমবার শুভশ্রী-নুসরত, জিতবে কে?

ওমিক্রণ আতঙ্কের মাঝে সব ঠিকঠাক থাকলে আগামী বছর অর্থাৎ 2022 সালের 21 শে জানুয়ারি বক্স অফিসে শুরু হতে চলেছে বর্ষসেরা প্রতিদ্বন্দ্বিতা। একই সঙ্গে মুক্তি পেতে চলেছে টলিউডের দুই হেভিওয়েট নায়িকার ছবি। মুখোমুখি হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) ও নুসরত জাহান (Nusrat Jahan)।

21 শে জানুয়ারি মুক্তি পাবে শুভশ্রী অভিনীত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। ফিল্মটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। অপরদিকে মুক্তি পাবে নুসরত অভিনীত ‘স্বস্তিক সংকেত’। এই ফিল্মের পরিচালক সায়ন্তন ঘোষাল (Sayantan Ghoshal)। ঘটনাচক্রে শুভশ্রী ও নুসরত দুজনেই মা হওয়ার পর তাঁদের প্রথম ফিল্ম রিলিজ। তবে ‘ধর্মযুদ্ধ’ অনেক আগেই শুট হয়েছিল। কিন্তু লকডাউনের ফলে এটি দেরিতে রিলিজ হচ্ছে। ‘স্বস্তিক সংকেত’-এর কাহিনীর সাথে রয়েছে নেতাজী সুভাষচন্দ্র বসু (Netaji Subhashchandra Bose)-এর জীবনের যোগসূত্র। 23 শে জানুয়ারি নেতাজীর জন্মদিবসের কথা মাথায় রেখেই ফিল্ম মুক্তির দিন স্থির হয়েছে 21 শে জানুয়ারি।

2019 সালে ‘ধর্মযুদ্ধ’-এর ঘোষণা করেছিলেন রাজ। 2020 সালে শেষ হয়েছে ফিল্মের শুটিং। 2022-এ মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির পাল্লা ভারি ‘ধর্মযুদ্ধ’-এর দিকে। রীতিমতো জোরদার প্রোমোশন শুরু হয়ে গিয়েছে এই ফিল্ম নিয়ে। কারণ এই ফিল্মের মাধ্যমে আবারও পর্দায় দেখা যাবে স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)-কে। চলতি বছর না ফেরার দেশে পাড়ি দিয়েছেন স্বাতীলেখা। কিন্তু সশরীরে না থেকেও তিনি ফিল্মের জন্য ইতিবাচক দিক।

আরো পড়ুন -   পুজোর আগেই ঝাঁ চকচকে বিউটি পার্লার খুলে ফেললেন টেলি অভিনেত্রী মধুবনী

‘ধর্মযুদ্ধ’ কমার্শিয়ালের মোড়কে বার্তাবাহী ফিল্ম। এই ধরনের ফিল্মে স্বাতীলেখার উপস্থিতি স্বাভাবিক ভাবেই ফিল্মের ইতিবাচক দিক ঘোষণা করছে। ‘ধর্মযুদ্ধ’-এ রয়েছেন সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik), পার্ণো মিত্র (Parno Mitra), ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty), সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। রাজ মনে করেন, ধর্ম এমন একটি প্রসঙ্গ যা নিয়ে বিতর্ক কোনোদিন শেষ হবে না। ফলে ‘ধর্মযুদ্ধ’-এর মুক্তির জন্য সামাজিক পরিস্থিতি যথেষ্ট ইতিবাচক। এই ফিল্মে শুভশ্রীর লুককে ডি- গ্ল্যাম করা হয়েছে। এই প্রথমবার শুভশ্রীকে মেকআপ ছাড়া ভিন্ন ধরনের অভিনয়শৈলীতে দেখা যাবে।

আরো পড়ুন -   মুখ খুলল রিয়ার ভাই, রিমান্ডের আবেদনে কোর্টে তোলা হল সৌভিক ও স্যামুয়েলকে

কিন্তু তুলনামূলক ভাবে প্রচার বিহীন ‘স্বস্তিক সংকেত’। নুসরতকে এই ফিল্মের প্রোমোশন করতে দেখা যাচ্ছে না। এছাড়া ‘স্বস্তিক সংকেত’-এর কাছে নেই স্বাতীলেখার মতো শক্তিশেল। ফলে ‘স্বস্তিক সংকেত’-এর ভবিষ্যত কিছুটা হলেও ফিকে লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button