Hoop PlusTollywood

Raj-Subhashree: আজমীর শরিফ বিতর্কের পর ডান্স বারে উদ্দাম নাচ রাজ-শুভশ্রীর, রইলো ভিডিও

ট্রোল ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) সমার্থক হয়ে গিয়েছেন। চারদিনের ট্রিপে জয়পুর গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সঙ্গে ছিল ইউভান। সেখান থেকে তাঁদের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। আজমীর শরিফে গিয়ে ট্রোলিং-এর শিকার হয়েছিলেন রাজ ও শুভশ্রী। এবার তাঁরা ট্রোল হলেন পার্টির ছবি শেয়ার করে।

রাজ ও শুভশ্রী দুজনেই পার্টি করতে পছন্দ করেন। প্রায়ই শহরের একাধিক পার্টিতে তাঁদের দেখা মেলে। এবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের পার্টির ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলি তোলা হয়েছে একটি পাবে। সেখানে কালো রঙের ট্রাউজার ও হলুদ টপ পরে উদ্দাম নাচতে দেখা গেছে শুভশ্রীকে। তাঁর সাথে রয়েছেন রাজ ও অন্যান্য বন্ধুরা। ছবিগুলি ভাইরাল হতেই ট্রোল হতে শুরু করেন রাজ ও শুভশ্রী। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, কয়েকদিন আগেই মাজারে প্রার্থনা করে এখন ডান্স বারে নাচ করছেন তাঁরা!

এর আগে আজমেঢ় শরিফ দরগায় প্রার্থনা করতে দেখা গিয়েছিল রাজ, শুভশ্রী ও ইউভানকে। দরকার নিয়ম মেনে ইউভান ও রাজের মাথা ঢাকা ছিল ফেজ টুপিতে। শুভশ্রীর মাথা ঢাকা ছিল ওড়নায়। এই ছবি ভাইরাল হতেই ট্রোল হতে শুরু করেন তাঁরা। নেটিজেনদের একাংশ তাঁদের চক্রবর্তী পদবী ত্যাগ করতে বলেন। কারণ তাঁদের মতে, এই আচরণ ধর্মবিরোধী।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজ নির্মিত ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’। রাজ-শুভশ্রী ও ট্রোলাররা নিজেদের অজান্তেই ‘ধর্মযুদ্ধ’ হিট হওয়ার পথ,তৈরি করে দিলেন।