Hoop PlusTollywood

Subhashree Ganguly: হাওয়ায় উড়ছে নিওন পোশাক, নতুন লুকে ভাইরাল রাজ স্ত্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) ক্রমশ নিজেকে মেলে ধরছেন। বহুদিন পরে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন শুভশ্রী, রাজ (Raj Chakraborty) ও ইউভান (Yuvan)। সেখান থেকে শুভশ্রী একের পর এক ছবি শেয়ার করেছেন। ইন্সটাগ্রামে মালদ্বীপের মধুর স্মৃতি নিয়ে তিনি একটি মালদ্বীপ ডায়েরি বানিয়ে ফেলেছেন। কিন্তু শুভশ্রী মাঝে মাঝেই কিছু থ্রোব‍্যাক ছবি শেয়ার করেন। শনিবার তিনি এমনই কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে চকচকে নিওন সবুজ রঙের হাই থাই স্লিটেড গাউন। চোখে সানগ্লাস ও কানে জাঙ্ক ইয়ারিং-এর সঙ্গে শুভশ্রী বাঁ হাতে পরেছিলেন লোহাবাঁধানো। নীল সমুদ্রের শান্ত ঢেউ ধেয়ে আসছিল সি-বিচে। সমুদ্রের উন্মত্ত হাওয়ায় উড়ে যাচ্ছিল গাউন। শুভশ্রীর সুন্দর ছবিগুলি তুলেছেন রাজ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রী লিখেছেন, সমুদ্রের গর্জন যেন মিউজিকের আত্মশক্তি। শুভশ্রীর ছবিতে কমেন্ট করে মধুমিতা (Madhumita Sarkar) লিখেছেন ‘স্টানিং’। দেবচন্দ্রিমা (Devchandrima)-ও দিয়েছেন ‘হার্ট’ ইমোজি।

প্রকৃতপক্ষে, ইউভানের এক বছরের জন্মদিনের সেলিব্রেশন উপলক্ষ্যেই মালদ্বীপ গিয়েছিলেন রাজ ও শুভশ্রী। এটি ছিল ইউভানের প্রথম বিদেশ সফর। তবে রাজ ও শুভশ্রীও মালদ্বীপে খুব ভালো সময় কাটিয়েছেন। কখনও তাঁরা শেয়ার করেছেন ফ্লোটিং ব্রেকফাস্টের ছবি। কখনও সুইমিং পুলের জলে ডুবে রয়েছেন দুজনে। কখনও বা ইউভানকে কোলে নিয়ে নাচ করছেন শুভশ্রী। মালদ্বীপে তাঁকে খোলামেলা বিকিনি পরেও দেখা গেছে। মালদ্বীপের ছবিগুলি রীতিমতো ভাইরাল হয়েছে।

ইউভানের জন্মের কয়েক মাস পর থেকেই শুভশ্রী শুরু করেছেন ফিল্মের শুটিং। বাবা যাদব (Baba yadav)-এর পরিচালনায় একটি ফিল্মের শুটিং করছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ডক্টর বক্সী’ নামে একটি মেডিক্যাল থ্রিলার। শুভশ্রী ও পরমব্রত (Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এই ফিল্মের পরিচালক রাজ। এছাড়াও এই মুহূর্তে শুভশ্রী রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।

Related Articles

Back to top button