Hoop PlusTollywood

Subhashree Ganguly: অফ শোল্ডার গাউনে উন্মুক্ত উরু, সবুজাভ-রূপোলি রঙে উজ্জ্বল শুভশ্রী

গত বছরেই মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। পুত্রসন্তান ইউভান (Yuvan) পা দিয়েছে এক বছর বয়সে। এর মধ্যেই শুভশ্রী আবারও ফিরেছেন শুটিং ফ্লোরে। এই মুহূর্তে শুভশ্রী ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন। এছাড়াও তিনি শুরু করে দিয়েছেন বাবা যাদব (Baba yadav) পরিচালিত একটি ফিল্মের শুটিং। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করছেন অঙ্কুশ (Ankush Hazra)। একসময় ট্রোল হয়েছিলেন মাতৃত্বকালীন ওজন বৃদ্ধির কারণে। এবার সেই ট্রোলিং-এর জবাব দিলেন শুভশ্রী। ইন্সটাগ্রামে শেয়ার করলেন ছবি।

শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজাভ ও রূপোলি রঙের মিশেলে সাইড স্লিটেড গাউন। অফ শোল্ডার গাউনটিতে শুভশ্রীকে যথেষ্ট সুন্দর লাগছে। তার সাথে ঠোঁটে হালকা লাল লিপস্টিক। কাঁধ অবধি চুল ছেড়ে রাখা। লাল রঙের ব্যাকগ্রাউন্ডে রয়েছে অনেকগুলি ক্রুশ আটকানো। ছবিটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন উজ্জ্বলতার কথা। শুভশ্রীর এই ছবিটি অত্যন্ত পছন্দ হয়েছে শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)-র।

সপ্তাশ্ব বসু (Saptaswa Basu) পরিচালিত ফিল্ম ‘ডক্টর বক্সী’-তে অভিনয় করছেন শুভশ্রী। এটি একটি মেডিক্যাল থ্রিলার। সপ্তাশ্ব জানিয়েছেন, এই ফিল্মের চিকিৎসা ব্যবস্থার গাফিলতি তুলে ধরা হবে। এক শ্রেণীর চিকিৎসকরা তাঁদের পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসাবে দেখেন। ‘ডক্টর বক্সী’ এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনী।

‘ডক্টর বক্সী’ ফিল্মে শুভশ্রীর চরিত্রটি কাহিনীর সূত্রধর। হেরিটেজ হোটেলে বেড়াতে গিয়ে একটি খুনের ঘটনায় জড়িয়ে পড়েন তিনি। সেখানে ডক্টর বক্সী উপস্থিত হয়ে তাঁকে বাঁচাতে পারেন কিনা, খুনের ঘটনার নেপথ্যে কোনো চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িত আছে কিনা, তা নিয়েই তৈরি হচ্ছে কাহিনী।  ‘ডক্টর বক্সী’-তে নতুন লুকে দেখা যাবে শুভশ্রীকে। তিনি জানিয়েছেন, তাঁর চরিত্রটি ট্র্যাভেল ভ্লগারের হলেও চরিত্রে রয়েছে নানা শেডস। এই ধরনের চরিত্রে দর্শক তাঁকে আগে দেখেননি। ‘ডক্টর বক্সী’-র শুটিংয়ে প্রথমবার মায়ের সঙ্গে শুটিং স্পটে থাকবে ইউভান। শুভশ্রী বলেছেন, ইউভান যথেষ্ট ছোট। ফলে তাকে ছাড়া তিনি থাকতে পারবেন না। একরত্তি ইউভান শুটিংয়ের পরিবেশে বড় হোক, চান শুভশ্রী।

Related Articles

Back to top button