Hoop PlusTollywood

Subhashree Ganguly: সাদা-কালোয় ক্যামেরাবন্দী শুভশ্রী, হট পোজে মুগ্ধ নেটপাড়া, ভাইরাল ছবি

একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan)-এর জন্মের পর বারবার বডি শেমিং-এর শিকার হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। কিন্তু মা হওয়ার মাত্র দেড় বছরের মধ্যে বাড়তি মেদ ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে ক্যামেরাবন্দী হলেন শুভশ্রী।

সম্প্রতি শুভশ্রী কয়েকটি সাদা-কালো ছবি ও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে চুমকি ও সুতোর কারুকার্য করা শাড়ি ও ডিপ নেক স্লিভলেস ব্লাউজ। কানে ও গলায় স্টোন স্টাডেড জুয়েলারি। কপালে স্টোন বসানো টিপ। হাতে আংটি। চুলে বাঁধা রয়েছে মেসি বান। ভিডিওতে শুভশ্রীকে কখনও দেখা যাচ্ছে আনমনা হতে। কখনও বা নিজের চুল নিয়ে খেলা করতে। কখনও শুভশ্রীর মুড সিডাক্টিভ। কখনও তিনি লাজুক। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ভালোবাসায় ভরা একটি সপ্তাহান্ত। শুভশ্রীর ছবিতে কমেন্ট করে ইমন চক্রবর্তী (Iman Chakraborty)লিখেছেন, অভিজাত। শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) শুভশ্রীকে অনেক ভালোবাসা জানিয়েছেন। আকৃতি কক্কর (Akriti Kakkar) বলেছেন, রানী। ভিডিওয় শুভশ্রী ব্যবহার করেছেন অরিজিৎ সিং (Arijit Singh)-এর গাওয়া ‘তোর চোখের ঝিল’ গানটি।

কয়েকদিন আগে জয়পুর বেড়াতে গিয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী। সঙ্গে ছিল ইউভান। সেখান থেকে তাঁদের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। আজমেঢ় শরিফে গিয়ে ট্রোলিং-এর শিকার হয়েছিলেন রাজ ও শুভশ্রী। এমনকি তাঁরা ট্রোল হয়েছেন পার্টির ছবি শেয়ার করেও। সোশ্যাল মিডিয়ায় তাঁদের পার্টির ছবি ভাইরাল ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গেছে, একটি পাবে কালো রঙের ট্রাউজার ও হলুদ টপ পরে নাচছেন শুভশ্রী। তাঁর সাথে রয়েছেন রাজ ও অন্যান্য বন্ধুরা। ছবিগুলি দেখে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, কয়েকদিন আগেই মাজারে প্রার্থনা করে এখন ডান্স বারে নাচ করছেন তাঁরা!

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজ নির্মিত ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’। ‘ধর্মযুদ্ধ’-এ প্রথমবার ডি- গ্ল‍্যাম লুকে দেখা যেতে চলেছে শুভশ্রীকে। ‘হাবজি গাবজি’-তে তিনি মোবাইল ফোনে আসক্ত এক শিশুর মায়ের চরিত্রে অভিনয় করছেন।