Hoop PlusHoop ViralTollywood

Subhashree Ganguly: পরনে বিকিনি, একরত্তি ইউভানকে কোলে নিয়ে নাচ শুভশ্রীর, ভাইরাল ভিডিও

পুজোর আগেই মালদ্বীপ থেকে ফিরে এসেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) ও ইউভান (Yuvaan)। মালদ্বীপ শুভশ্রীর অন্যতম প্রিয় জায়গা। ফলে মালদ্বীপ ট্রিপের একটি আলাদা ভার্চুয়াল ডায়েরি বানিয়ে ফেলেছেন তিনি। সেখানে রয়েছে মালদ্বীপের বিভিন্ন সুন্দর স্মৃতি। ইতিমধ্যেই শুভশ্রী ও ইউভানের একটি ভিডিও শেয়ার করেছেন রাজ।

ইন্সটাগ্রামে রাজের শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে মালদ্বীপের সি ফেসিং বিচ রিসর্টের সুইমিং পুলের ধারে ইউভানকে কোলে নিয়ে আপন মনে নাচছেন শুভশ্রী। তাঁর পরনে রয়েছে বিকিনির উপর কুরুশের কাজ করা সাদা রঙের শ্রাগ। নো মেকআপ ও খোলা চুলে যথেষ্ট সুন্দরী লাগছে তাঁকে। একটি ইংরাজি গানের সঙ্গে নাচছেন শুভশ্রী। তাঁর কোলে বসে ইউভান উপভোগ করছে সেই নাচ। ইউভানের এক বছরের জন্মদিন উপলক্ষ্যে তাকে নিয়ে মালদ্বীপে গিয়েছিলেন রাজ ও শুভশ্রী। এটি ছিল ইউভানের প্রথম বিদেশ সফর।

তবে ইউভানের জন্মতিথিতে ইস্কন থেকে প্রভুরা এসেছিলেন রাজের বাড়িতে। সেখানে প্রতিষ্ঠিত রাধাকৃষ্ণের বিগ্রহের অভিষেক করা হয়েছিল। সারাদিন হয়েছিল কীর্তন। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই ইউভানের জন্মদিন পালিত হয়েছে। কিন্তু তার আগে রাত বারোটার সময় ইউভানের সঙ্গে কেক কেটেছেন রাজ ও শুভশ্রী। ইউভানের বার্থডে সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

ইউভানের জন্মের কয়েক মাস পরেই কাজে ফিরেছেন শুভশ্রী। ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। এছাড়াও বাবা যাদব (Baba yadav)-এর পরিচালনায় একটি ফিল্মের শুটিং শুরু করেছেন তিনি। তাঁর বিপরীতে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। অপরদিকে রাজ চক্রবর্তীর পরিচালনায় তৈরি শুভশ্রী ও পরমব্রত( Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Related Articles

Back to top button