Bengali SerialHoop Plus

Sudip Mukherjee: নুসরত জাহানের প্রশংসায় পঞ্চমুখ ‘শ্রীময়ী’-এর অনিন্দ্য দা

শ্রীময়ী’- র সেটের দৌলতে সুদীপ মুখোপাধ্যায়( Sudip Mukherjee) এখন সকলের চোখে দুষ্টু চরিত্রের স্বামী অনিন্দ্য। একটা সময় চাকরি করতে করতে নাটক করতেন সুদীপ। তামাটে রং, চোয়াড়ে চেহারার এই মানুষটা মাত্র ত্রিশ বছর বয়সেই চাকরি ছেড়ে অভিনয় জগতে আসেন। এমনকি সেই সময় ভাবতেন যে তার শরীরের গড়ন ও রঙের জন্য বদমাইশের চরিত্র পেতে পারেন। কিন্তু, সেই সময় রহস্য গল্প দিয়ে ভাগ্যের তালা খোলেন তিনি। সম্প্রতি, ধারাবাহিকের পরিচিত ও নিয়মিত মুখ। এই সুদীপ একটি ছবি পোস্ট করেছেন টলিউডের অন্যতম চর্চিত নায়িকার সঙ্গে, যার প্রশংসায় পঞ্চমুখ তিনি। ভাবছেন কে? সেটা আশা করি বুঝেই গিয়েছেন।

সম্প্রতি, তারকা সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে ছবি পোস্ট করেন সুদীপ মুখোপাধ্যায়, ক্যাপশনে নুসরত প্রসঙ্গে ভুঁড়ি ভুঁড়ি মধুর শব্দের ছড়াছড়ি। নুসরাতকে তিনি ভালো মা, দারুন সাংসদ ও দুর্দান্ত অভিনেত্রী বলে বাক্যব্যয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudip Mukherjee M (@sdpmkhrj68)

এদিকে, শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিং করতে কাশ্মীরে গিয়েছেন যশ ও প্রযোজক-অভিনেত্রী এনা সাহা। পিছু ছাড়েনি নুসরত জাহান। এই কনকনে ঠান্ডায় যশের হাত ধরে পাড়ি দিলেন ভূস্বর্গ কাশ্মীরে, সঙ্গে অবশ্য সদ্যজাত ছেলে আছেন কিনা জানা যায়নি।

চলতি বছরের শুরুর দিকে সন্তান নিয়ে কম জল ঘোলা হয়নি। পিতৃ পরিচয় ও বিয়েকে সহবাস আখ্যা এই দুই নিয়ে চর্চার শিরোনামে ছিলেন নুসরত। অনেক হাঙ্গামার পর নুসরত তার সন্তানের পিতৃ পরিচয় জানান, এবং এখন সেই যশের সঙ্গে চুটিয়ে প্রেম সারছেন কাশ্মীরের পাহাড়ে পাহাড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button