Bengali SerialHoop PlusReality show

Sudip Mukherjee: বাস্তবেও দুটি বিয়ে করেছেন ‘শ্রীময়ী’-র অনিন্দ্য

স্টার জলসায় শুরু হয়ে গিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’। শুধুমাত্র বিবাহিত সেলিব্রিটিরাই এই শোয়ে অংশগ্রহণ করতে পারবেন। শোয়ের সঞ্চালক জিৎ (Jeet) -ও বিবাহিত। চারিদিকে বিবাহ বিচ্ছেদের ঘটনা শোনা যাচ্ছে। তার মাঝে দাঁড়িয়ে নতুন বার্তা দিতে চলেছে ‘ইস্মার্ট জোড়ি’। এবার এই শোয়ে নিজেদের বিয়ের মজাদার গল্প শোনালেন সুদীপ (Sudip Mukherjee) ও পৃথা (Pritha)।

সুদীপের এটি দ্বিতীয় বিয়ে হলেও পৃথার প্রথম বিয়ে। পৃথা তাঁর মা-বাবার একমাত্র সন্তান। পৃথার বিয়ে তাঁর মা যথেষ্ট জাঁকজমক করে দিতে চেয়েছিলেন। পৃথার মা একা দাঁড়িয়ে থেকে তাঁর কন্যার বিয়ে দিয়েছিলেন। পৃথার মায়ের মানসিক শক্তি অবাক করেছিল সুদীপকে। কিন্তু বিয়েবাড়ি মানেই তো মজাদার ঘটনা। সুদীপ আগে থেকেই একটু সাবধানী ছিলেন। কারণ বরের অবস্থা তাঁর শ‍্যালিকারা কি করবেন তা তিনি ভালোমতই জানেন। ফলে তিনি নিজের এক ছোট ভাই কাম বন্ধু সঞ্জয় (Sanjay)-কে সাথে নিয়ে গিয়েছিলেন।

সুদীপ জানতেন, পৃথার বন্ধুরা রেডি হয়ে রয়েছেন বরের চটি চুরি করার জন্য। এই কারণে সুদীপ এক জোড়া চটি পরে গিয়েছিলেন, অপর এক জোড়া চটি নিয়ে গিয়েছিলেন। তিনি সঞ্জয়কে বলেছিলেন, যে চটিজোড়া তাঁরা এক্সট্রা নিয়েছেন, তা যেন লুকিয়ে রাখা হয়। কোনোভাবে যদি সুদীপের চটি চুরি হয়ে যায়, তাহলে বাড়তি চটিজোড়া তাঁকে দিতে।

পৃথাদের হাউজিং কমপ্লেক্সের ফার্স্ট ফ্লোরে বিয়ের জোড় পরিবর্তন করে চটি পরতে গিয়ে সুদীপ দেখেন, তাঁর চটি নেই। সঞ্জয়ের এমনই বুদ্ধি, তিনি একজোড়া চটি পৃথাদের বাথরুমে লুকিয়ে রেখেছিলেন। আরেক জোড়াও খোয়া গেছে। সুদীপ আর ভেঙে বললেন না, আদৌ সেটি পাওয়া গিয়েছিল কিনা!