Hoop PlusReality show

Rachana Banerjee: বদলে গেল সঞ্চালিকা, ‘দিদি নং ১’-এ রচনার বদলে এলেন সুদীপা

বহু বছর ধরে কোনো একটা কাজে যখন একজন নির্দিষ্ট মানুষ স্থির থাকেন এবং হটাৎ করে যদি তাকে না দেখা যায় তখন মনে প্রশ্ন আসে, কোথায় গেলেন বা কী হল? সেরকমই, দিদি নং ওয়ান শো থেকে বিরতি নিলেন রচনা বন্দোপাধ্যায়। অবশ্যই এই বিরতি দীর্ঘদিনের নয়। সাময়িক বিরতি নিয়েছেন তিনি। কিন্তু, কেন?

সদ্য প্রয়াত হয়েছেন রচনা বন্দোপাধ্যায়ের বন্ধুসম বাবা শ্রী রবীন্দ্রনাথ বন্দোপাধ্যায়। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। চিকিৎসা চলছিল তার। এমনকি চিকিৎসায় বেশ সাড়াও দিচ্ছিলেন তিনি। এরপর হটাৎ প্রয়াত হন। বর্তমানে বাবাকে হারিয়ে শোকস্তব্ধ রচনা। বাবার শোকে সমস্ত কাজ বাতিল করেছেন। একটা সময় বাবা ছিলেন তার পরম বন্ধু। বাবার জীবনদর্শন নিয়েই চলতেন। সেই বন্ধু সম বাবাকে হারিয়ে শোকে কাতর অভিনেত্রী রচনা।

সদ্য ফেসবুকে বাবার একটি ছবি শেয়ার করেছেন রচনা। তিনি লিখেছেন, ‘আমার বাপি… ভাবিনি একদিন একা হয়ে যাব। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি।’ প্রসঙ্গত, রচনার ছেলে প্রণীল নিজেও দাদুর ভক্ত। তাই এই আচমকা প্রয়াণ মেনে নিতে পারেননি রচনা।

দিদি নং ওয়ান শো এবং নিজস্ব বুটিকের কাজ সবকিছু থেকে বিরতি নেন রচনা। তাহলে এই শো সঞ্চালনা করবেন কে? এইমুহুর্তে দিদি নং ওয়ান শোতে চলছে পিকনিক এপিসোড। শীতের এই মরশুমে প্রতিবার পিকনিক হয়, তাই এইবারও চলছে এই দুরন্ত এপিসোড। কিন্তু, রচনা বিনা সঞ্চালনা কে করবেন? এই মুশকিল আসান করছেন রান্নাঘরের রানী সুদীপা এবং সৌরভ (Sudipa Chatterjee and Saurav Das)। এই সুদীপা, সৌরভকে নিয়ে নতুন প্রোমো ইতিমধ্যেই সংশ্লিষ্ট চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট হয়েছে।

Related Articles

Back to top button