Hoop PlusTollywood

Sudipa Chatterjee: শাড়ির পর সোনার গয়না! ‘রান্নাঘরের রানী’ সুদীপা শুরু করলেন আরেকটি নতুন সফর

“এসো মা লক্ষ্মী বসো ঘরে, আমার এ ঘরে থাকো আলো করে….” রান্নাঘরের রানী সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) গলায় এখন এটাই সুর। রান্নার জাদু তিনি দেখিয়ে দিয়েছেন সমস্ত বাঙালিকে, এবপর তিনি দেখিয়েছেন তার শাড়ির অনবদ্য কালেকশন। এবার সোনার মেয়ে হয়ে ঘরে ঘরে আসতে চলেছেন সুদীপা।

রান্নাঘর হোক বা কোনো অনুষ্ঠান সব জায়গায় সুদীপা দুর্দান্ত স্টাইলের গহনায় সাজতেন। কিছুদিন আগে সোনা ও ইমিটিশন নিয়ে গোল বাঁধে সোশ্যাল মিডিয়ায়। সুদীপা বেশ চটে যান, সাফ জানিয়ে দেন তিনি সোনা ছাড়া ইমিটেশন পড়েন না। ব্যাস, এরপর একদল নেট জনতা রেগে আগুন। এবারে সেই সুদীপা প্রমাণ করছেন তিনি সত্যি সত্যি সোনার মেয়ে।

সুদীপা এদিন সোশ্যাল মিডিয়ায় লেখেন – “কথায় বলে- সোনা হলো মা লক্ষী। মা লক্ষীকে ঘরে নিয়ে যান।” হ্যাঁ, তার কাছে আছে দারুন দারুন কিছু ইউনিক কালেকশন, যেই গয়নার ডিজাইন অন্য কোথাও পাওয়া যাবে না। সুদীপা একেবারে স্বগর্বে জানিয়েছেন যে যেই গয়নার ডিজাইন তার কাছে আছে সেইসব তিনি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করবেন না, শোরুমে এসে দেখতে হবে, এবং এই ডিজাইন পৃথিবীর কোথাও পাওয়া যাবে না।

সুদীপা তার শোরুমের ঠিকানা ও ফোন নম্বর দিয়ে দিয়েছেন। সামনেই ধনতেরাস, তাই যদি সুদীপার রান্না, শাড়ি ও গয়না পরখ করে দেখার ইচ্ছা থাকে পৌঁছে যেতে পারেন তার রেস্তোরাঁয়, অথবা তার শোরুমে, এই যেমন ঠিকানা হলো – (15, Bondel Road. Near Ballygunge Phari. Mob: 6289731413), সুদীপার এই আমন্ত্রণ অবশ্য সকলের জন্যে, যারা সুদীপাকে ইমিটিশন নিয়ে কথা শুনিয়েছিলেন তাদের উদ্দেশ্যেও সুদীপার খোলা নিমন্ত্রণ।

Related Articles

Back to top button