Hoop PlusTollywood

Sudipa Chatterjee: জন্মদিনে কোন উপহারটি মন কাড়ল ছোট্ট আদিদেবের! শেয়ার করলেন ‘মা’ সুদীপা

সম্প্রতি আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee) পা দিয়েছে তিন বছর বয়সে। তার দুষ্টুমির ফিরিস্তি এখন বাড়ি ছাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জন্মদিনের দুপুরে মায়ের হাতের রান্না করা বাঙালি খাবার খেলেও রাতে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ জনদের নিয়ে ছিল পার্টি। জন্মদিনে ইতিমধ্যেই প্রচুর উপহার পেয়েছে আদি। উপহারের মোড়ক খোলাও শুরু হয়ে গিয়েছে। কিন্তু আদি বরাবর ডেয়ারডেভিল। তার মতে, ওইসব খেলনা নিয়ে বাচ্চারা খেলে। ফলে আদি একটু অন্যরকম উপহার পছন্দ করেছে। সুদীপা তার সেই উপহারের ছবিও শেয়ার করেছেন নেটদুনিয়ায়।

উপহারটি হল একটি ছোট তাঁবু। বাড়ির ছাদে আদি সেই তাঁবু খাটিয়ে বিছানা পেতেছে। হয়তো তার অ্যামাজন অভিযানে যাওয়ার ইচ্ছা হয়েছিল। কিন্তু মা-বাবার জন্য তা আর হয়ে ওঠেনি। আলো দিয়ে সাজানো তাঁবুর ভিতরে রয়েছে আদির পছন্দের খেলনা। এমনকি তাঁবুর ভিতর শোবার জন্য রয়েছে বালিশও। নীল রঙের এই তাঁবুটি সত্যিই সুন্দর।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

আদির জন্মদিনের দুপুরে বাঙালি রীতি মেনে সুদীপা (Sudipa Chatterjee) সাজিয়ে দিয়েছিলেন থালি। পটলভাজা খেয়ে তার ভালো লাগা দেখেই বোঝা গিয়েছিল, সে খাদ্যরসিক। এর আগে পুজোর সময় মামাবাড়িতে গিয়ে ফুলকো লুচি ও বাটি ভর্তি আলুর তরকারি খেয়ে আদিদেবের খুব ভালো লেগেছিল। বর্তমানে শিশুদের বাড়ির খাবারে অনীহা। কিন্তু আদি বরাবর বাড়ির খাবার পছন্দ করে। এমনকি সে রান্না করতেও পছন্দ করে। সম্প্রতি শিশুদিবস উপলক্ষ্যে মায়ের ‘রান্নাঘর’-এ সে পমফ্রেট মাছ রান্না করেছে। সি গ্রীন পাঞ্জাবী ও সাদার উপর প্রিন্টেড ওয়েস্ট কোট পরে অনুষ্ঠানে এসেছিল আদিদেব। সুদীপা জানান, আদিদেব পমফ্রেট খেতে ভালোবাসে। ফলে তার পছন্দের পমফ্রেট মাছ রান্না হল রান্নাঘরে। কখনও মায়ের কোলে উঠে আদিদেব চেরা কাঁচালঙ্কা দিল পমফ্রেট মাছের ঝোলে। কখনও বা মায়ের হাতে চামচ এগিয়ে দিল। তবে পমফ্রেট মাছ রান্না করে তার বেশ মজা লেগেছে।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

সুদীপা জানিয়েছেন, আদিকে তাঁরা বাড়িতেও সব কাজের মধ্যে ব্যস্ত রাখার চেষ্টা করেন যাতে সে একাকীত্ব অনুভব না করে।

Related Articles

Back to top button