Hoop PlusBollywood

অবিকল যেন শাহরুখ কন্যা সুহানা! সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল কে এই মহিলা?

বলিউড কিং শাহরুখ খান (Shahrukh Khan) এই মুহূর্তে জীবনের কঠিনতম সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। তাঁর পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক কান্ডে জড়িত হয়ে রয়েছেন আর্থার রোড জেলের অন্ধকারে। এর মধ্যেই ভাইরাল হল শাহরুখ-কন‍্যা সুহানা খান (Suhana Khan)-এর ‘লুক আ লাইক’-এর ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Isha Jain (@ishajainv)

তাঁর নাম ঈশা জৈন (Isha Jain)। ঈশা নিজেও সুহানার একজন বড় ফ্যান। তিনি নিজেও জানেন, তাঁকে অবিকল সুহানার মতো দেখতে। ফলে সুহানার মতো সাজপোশাক অনুকরণ করেন তিনি। পেশায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ঈশার ইন্সটাগ্রামে অনুরাগীর সংখ্যা একশো তিরিশ হাজারেরও বেশি। ঈশাকে প্রায়ই শুনতে হয়, তিনি সুহানার মতো দেখতে। ঈশার একটি যমজ বোনও রয়েছে। তাঁর নাম ঈশিকা জৈন (Ishika Jain)। তিনিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়।

2000 সালের 22 শে মে, শাহরুখ খান ও গৌরী খান (Gauri Khan)-এর দ্বিতীয় সন্তান সুহানার জন্ম হয়। বরাবর পড়াশোনায় মনোযোগী ছিলেন তিনি। অভিনয় নিয়ে পড়াশোনার ইচ্ছা ছিল তাঁর। ফলে 2019 সালে নিউ ইয়র্কের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে পাড়ি দিয়েছিলেন তিনি। তবে 2020 সালে করোনা অতিমারীর কারণে দেশে ফিরে এসেছিলেন সুহানা। সেই সময় পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Isha Jain (@ishajainv)

সুহানাকে প্রায়ই গায়ের রঙের কারণে ট্রোল হতে হয়। কিন্তু সুহানা এই ধরনের ঘটনাকে পাত্তা দেন না। তিনি অ্যাসিড আক্রান্তদের জন্য কাজ করেন। ভবিষ্যতে অভিনয়ের পাশাপাশি এই কাজকে তিনি আরও এগিয়ে নিয়ে যেতে চান।

Related Articles

Back to top button