BollywoodHoop Plus

Aryan Khan: আরিয়ান জামিন পেতেই খুশিতে গদগদ হয়ে কি করলেন বোন সুহানা!

গতকাল জামিন পেয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। প্রায় ছাব্বিশ দিন আর্থার রোড জেলের রুদ্ধদ্বার কক্ষে থাকার পর জামিন পেয়ে নিজের ঘরে ফিরছেন তিনি। ‘মন্নত’-এর নিভৃতে শাহরুখ (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan) প্রার্থনা করেছেন সন্তানের জন্য। অপরদিকে নিউ ইয়র্কে রয়েছেন আরিয়ানের বোন সুহানা (Suhana Khan)। সেখানেই দাদার জন্য ভেঙে পড়েছিলেন তিনিও। আরিয়ানের জামিনের খবর শোনার পর প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সুহানা।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

শৈশবের কয়েকটি সাদা-কালো ছবির কোলাজ শেয়ার করেছেন তিনি। সেই ছবিতে কখনও শাহরুখের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে আরিয়ান ও সুহানাকে। কখনও বা ভাই-বোন নিজেদের মধ্যেই দুষ্টুমি করতে ব্যস্ত। তাদের সামলাচ্ছেন শাহরুখ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সুহানা লিখেছেন, তিনি তাঁর দাদাকে ভালোবাসেন। সুহানার শুভাকাঙ্খীদের প্রশংসায় ইতিমধ্যেই উপচে গিয়েছে ছবিগুলির কমেন্ট বক্স। তবে এর আগে গত 8 ই অক্টোবর মা গৌরী খানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছিলেন সুহানা। অপরদিকে আরিয়ান তাঁর মায়ের জন্মদিনে থাকতে না পারায় মনখারাপ হয়েছিল তাঁর। চলতি বছরে ‘মন্নত’-এ পালিত হয়নি নবরাত্রি। এমনকি আরিয়ান যতদিন বাড়ি ফেরেননি, ঘরে কোনো মিষ্টির প্রবেশ ছিল নিষিদ্ধ।

2 রা অক্টোব কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করে এনসিবি। টানা ষোলো ঘন্টা জেরার পর আরিয়ান স্বীকার করেন তিনি মাদক সেবন করেছিলেন ও তার জন্য তিনি অনুতপ্ত। এরপরেই তাঁকে গ্রেফতার করে এনসিবি। তবে আরিয়ানের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। আরিয়ানের জামিনের আবেদন বারবার নামঞ্জুর হওয়ার ফলে তাঁকে থাকতে হচ্ছিল আর্থার রোড জেলে। সেখানে জেল লাইব্রেরি থেকে বই নিয়ে পড়ে সময় কাটিয়েছেন আরিয়ান। তিনি তাঁর গ্রেফতার হওয়া সঙ্গীদের সাথে দেখা করতে বা কথা বলতে চাননি। আর্থার রোড জেলে থাকাকালীন বিস্কুট ও মিনারেল ওয়াটার খেয়ে থাকতেন আরিয়ান। ফলে জেল কর্তৃপক্ষ তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এরপরেই ম্যানেজার পূজা দাদলানি (Puja Dadlani) মারফত শাহরুখ আরিয়ানের বিদেশযাত্রা ও পড়াশোনার যাবতীয় নথিপত্র একটি মুখবন্ধ খামের মাধ্যমে পাঠিয়ে দেন এনসিবি-র দফতরে। প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি (Mukul Rohatgi)-র সওয়াল-জবাবের পর বৃহস্পতিবার আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর হয়। শুক্রবার জামিনের প্রতিলিপি হাতে পাওয়ার পর আরিয়ান ফিরতে চলেছেন ‘মন্নত’-এ।

Related Articles

Back to top button