Hoop PlusBengali Serial

নতুন গল্পে হলনা বাজিমাত, কম টিআরপির জেরে বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক

বছর ঘুরেছে। শুরু হয়েছে নিত্য নতুন ধারাবাহিক। কিছু কিছু তো আবার শেষের পথেও চলে গিয়েছে। কৃষ্ণকলি থেকে শুরু করে শ্রীময়ী কোনো সিরিয়ালই শেষ পর্যন্ত নিজেদের স্থান রক্ষা করতে পারেনি। সম্প্রতি সান বাংলার একটি ধারাবাহিকও প্রায় শেষের মুখে যেমন ‘দত্ত অ্যান্ড বউমা’, ‘রোজা’ও শেষ হয়ে গিয়েছে। টিআরপির দৌড়ে হার মেনেছে সে। মাত্র কয়েক মাসেই বন্ধ হয়ে যাচ্ছে ‘দেবী’।

সেপ্টেম্বর মাসেই শুরু হয়েছিল নিশা মণ্ডল ও ভিকি দেব অভিনীত এই সিরিয়াল। বছর ঘুরতেই নতুন প্লট-এও পা দিয়েছিল ধারাবাহিকটি। হিরোর মানসিক ভারসাম্যহীন দাদার ভূমিকায় কাহিনিতে এন্ট্রি নিয়েছেন সুবান রায়। বেশ চেনাশোনা মুখ। পল্টটি পছন্দও হয়েছিল দর্শকের। অথচ পাঁচ মাস যেতে না যেতেই এমন সিদ্ধান্ত কেন! হতভম্ব দর্শকমহল।

শশী-সুমিত মিত্তল প্রোডাকশন এই সিরিয়ালটির বাহক। মাত্র কয়েকদিনের মধ্যেই অনুরাগীদের অনুরাগের অংশীদার হয়ে উঠেছিল। নিশা মণ্ডল দেবীর চরিত্রে বেশ দারুনই জমিয়ে তুলেছিলেন। শোনা গেছে ফেব্রুয়ারি মাসের মধ্যেই অফ এয়ার হতে চলেছে ‘দেবী’।

স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালের সাথেও হয়েছিল এমনটা। পর্যাপ্ত অনুরাগী পেয়েও হারিয়ে ফেলেছিল নিজেদের স্লট। টেলিপাড়ার গুঞ্জন অনুযায়ী ঠিক তেমন ভাবেই একাধিক নতুন সিরিয়াল-এর চাপে স্লট নিয়ে প্রচুর সমস্যার কারণে শেষ হতে বসেছে ‘দেবী’। তবে এখনও কোনো অফিসিয়াল ঘোষণা আসেনি। দেখাই যাক কবে কি হয়।