Hoop PlusBollywood

Suniel Shetty: ‘ওর পরিচয়েই ওকে চিনুন’, ছেলের সামনেই নেপোটিজম বিতর্কে মুখ খুললেন সুনীল শেঠি

বলিউডে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই ক্রমশ চলে আসছে নেপোটিজম বিতর্ক। স্বজনপোষণ ও নেপোটিজম শুধুমাত্র বলিউড নয়, সর্বত্র ছড়িয়ে রয়েছে। কিছুদিন আগে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের লিডারশিপ সামিটে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) বলেছেন, তাঁর পারিবারিক ব্যাকগ্রাউন্ডের জন্য ইন্ডাস্ট্রিতে কাজ পেতে সুবিধা হলেও প্রকৃতপক্ষে, তাঁকেও নিজের যোগ্যতা প্রমাণ করতে হয়েছে। এবার এই বিষয়ে মুখ খুললেন সুনীল শেঠি (Suniel Shetty)।

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) প্রশ্ন তুলেছিলেন নেপোটিজম নিয়ে। এদিন অহন শেঠি (Ahan Shetty) অভিনীত ফিল্ম ‘তড়প’-এর প্রিমিয়ারে এসে নিজের পুত্র অহন সম্পর্কে সুনীল বলেন, অহন একজন অভিনেতা হতে এসেছেন, তারকা হওয়ার জন্য নয়। অহন জানান, তিনি নিজেকে আগে ভালো অভিনেতা হিসাবে প্রমাণ করতে চান। তারকা তো তিনি পরেও হতে পারবেন। সুনীল বলেছেন, যখন তাঁর ছেলেকে বলা হয়, অহন অভিনেতা হিসাবে অনেক দূর যাবেন, তখন সুনীল ইমোশনাল হয়ে পড়েন। গত দুই বছর ধরে প‍্যান্ডেমিকের কারণে অপেক্ষা করতে হয়েছে অহনকে। কিন্তু শেষ অবধি সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) তাঁকে ব্রেক দেন। সুনীল খুশি এই কারণে যে, অহনের ফিল্ম ছোট পর্দা বা ওটিটিতে মুক্তি না পেয়ে প্রেক্ষাগৃহের বড় পর্দায় মুক্তি পেয়েছে।

আরো পড়ুন -   Madhuri Dixit: ক্যানসার আক্রান্তদের জন্য বিশেষ পদক্ষেপ পুত্র রেয়ানের, গর্বে বুক ফুলে উঠল মাধুরীর

সুনীল জানিয়েছেন, ‘তড়প’-এর রেসপন্স যথেষ্ট ভালো। অহনের অভিনয়ও প্রশংসিত হচ্ছে। সুনীল চান, তাঁকে সবাই অহন শেঠির বাবা বলেই সবাই চিনুক। তবে ‘তড়প’ দেখে অনেকের ধারণা হয়েছে, অহন প্রেমের সম্পর্কে রয়েছেন। এখানেই অহনের সাফল্য বলে মনে করেন সুনীল। তিনি জানালেন, সত্যি ঘটনার উপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘তড়প’। রিয়েল লাইফ চরিত্রে অভিনয় করা যথেষ্ট কঠিন বলে মনে করেন সুনীল।

আরো পড়ুন -   প্রস্তাব ফেরালেন করিনা কাপুর, সেই চরিত্র লুফে নিয়েই বাজিমাত দীপিকা পাডুকোনের

‘বর্ডার’ ফিল্মে রিয়েল লাইফ চরিত্রে অভিনয়ের জন্য আজও স্মরণীয় হয়ে রয়েছেন সুনীল। তিনি মনে করেন, অভিনেতা হিসাবে অহনকে গ্রহণ করা উচিত। তিনি চান, অহনকে তাঁর ছেলে হিসাবে গ্রহণ না করে অভিনেতার চোখে দেখা উচিত।

আরো পড়ুন -   দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, ভিডিও ভাইরাল

Related Articles

Back to top button