BollywoodHoop Plus

Sunny Leone: মালদ্বীপে ছুটি কাটাতে সেক্সি অবতারে ‘বেবিডল’ সানি লিওনি, প্রকাশ্যে আসতেই ভাইরাল ছবি

অবসর পেলেই পরিবারকে নিয়ে ছুটি কাটাতে ভালোবাসেন সানি লিওনি। বেড়াতে যাওয়া তার কাছে নেশার মত। ছুটি পেলেই ব্যাগ পত্র গুছিয়ে স্বামী এবং সন্তানদের নিয়ে তিনি বেরিয়ে পড়েন দূর দেশে। আর অভিনেত্রীর একান্ত অবসরের ছবি সোশ্যাল মিডিয়ায় বারবার নজর কাড়ে নেটিজেনদের।

সম্প্রতি পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। সেখানে বিকিনি অবতারের লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে ঘুরতে যাওয়ার কিছু মুহূর্তের ছবি ভাগ করেছেন। যেখানে সমুদ্রবক্ষে বিকিনিতে তাকে ধরা দিতে দেখা যাচ্ছে। ফ্লোরাল প্রিন্টের সেই বিকিনি থেকে ঠিকরে বেরিয়ে আসছে তার বক্ষযুগল।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

নেটিজেনদের মতে তাকে এই অবতারে সমুদ্রের বুকে স্বপ্নের মত সুন্দর লাগছে। তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলো দেখে ভালই বোঝা যাচ্ছে যে তিনি চুটিয়ে এই অবসর উদযাপন করছেন। এর আগেও তিনি মালদ্বীপ থেকে বিভিন্ন ছবি পোস্ট করেন যেখানে একটি ছবিতে তাকে সাতরঙা বিকিনিতে সেক্সি পোজ দিতে দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে তিনি জলের মধ্যে স্কুবা ডাইভিং করছেন। যেখানে তাঁকে অনুরাগীরা মারমেইডের সঙ্গে তুলনা করেছেন। এছাড়াও একটি ছবিতে তাকে একান্তে নৌকা বিলাস করতে দেখা যাচ্ছে।

তার এই রঙিন বিকিনিতে তিনি সমুদ্র বক্ষে রঙের ছটা ছড়িয়েছেন। কখনও সমুদ্র তটে কখনও বা হোটেলের লনে তিনি সমুদ্রকন্যা অবতারে ধরা দিয়েছেন তার এই ছুটিতে। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন,“ এই মিষ্টি পোশাকে সমুদ্রের মধ্যে ধরা দিলাম।”

এছাড়াও তিনি একটি ইনস্টাগ্রাম রিলসও পোস্ট করেন। যেখানে তাকে সুইমিংপুলে অনাবিল আনন্দে মেতে উঠতে দেখা যাচ্ছে। সুইমিং পুল থেকে অনুরাগীদের উদ্দেশ্যে তিনি চুম্বন দেন। সেই রিলসের ক্যাপশনে তিনি লেখেন,“ স্লাইড থাকতে কেন সিঁড়ির ব্যবহার করব?”অনুরাগীদের নানা মন্ত্যব্য ভরে গিয়েছে তার কমেন্ট বক্স। একজন অনুরাগী লেখেন,“ মালদ্বীপে আপনাকে পুরো মৎস্যকন্যা লাগছে।”

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)