BollywoodHoop Plus

Sunny Leone: ‘নীল রঙে মিশে গেছে লাল’, মালদ্বীপ থেকে উষ্ণতার ঝড় তুললেন সানি লিওনি

অবসর পেলেই ব্যাগ পত্র গুছিয়ে চলে যান বেড়াতে। আর সমুদ্রসৈকতই তার বেড়াতে যাবার অন্যতম ডেস্টিনেশন। সানি লিওনি তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সাথে মালদ্বীপের সমুদ্র সৈকত সেরা অবসর উপভোগ করছেন। তাদের ইন্সটাগ্রামে পোস্ট করা ছবি এবং ভিডিও তার প্রমাণ।

সম্প্রতি সানি লিওনি তার মালদ্বীপ অ্যালবাম থেকে একটি রিলস পোস্ট করেন তার অনুরাগীদের জন্য। যেখানে তাকে লাল মনোকিনিতে উষ্ণ অবতারের ধরা দিতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

গ্রীষ্মকাল ক্রমশ এগিয়ে আসছে এবং গ্রীষ্মকালের সূচনার সাথে, সেলিব্রিটিরাও বিভিন্ন সমুদ্র সৈকত কিংবা পাহাড়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন। অভিনেত্রী সানি লিওনি তাদের একজন।তিনি সম্প্রতি তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সাথে মালদ্বীপে যান। সেখানে থেকেই ছবি এবং ভিডিও পোস্ট করছেন সানি লিওনি । কখনো ফ্লোরাল প্রিন্টের বিকিনি আবার কখনো লাল মনোকিনি, তিনি সর্বদাই উষ্ণ অবতারে ধরা দিচ্ছেন ইনস্টাগ্রাম জুড়ে। ভ্রমণের পাশাপাশি তিনি নেটিজেনদের জন্য নতুন ফ্যাশন স্টেটমেন্ট যেন তৈরি করে দিচ্ছেন। তার সেই লাল মনোকিনি থেকে ঠিকরে আসছে বক্ষ যুগল। আর তার এই অবতারে নেটিজেনরা তো মুগ্ধ হয়ে বসে রয়েছেন।

শুক্রবার, সানি লিওনি একটি ইনস্টাগ্রাম রিলস পোস্ট করেন যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ক্লিপটিতে তার চারপাশে ঢেউ আছড়ে পড়তে দেখায যাচ্ছে এবং তিনি ছুটতে ছুটতে ক্যামেরার দিকে এগিয়ে আসছেন। সানি লিওনি ক্যাপশন সহ উষ্ণ ক্লিপটি পোস্ট করে লেখেন, “তোমার কাছে ছুটে যাচ্ছি, বেবি!! আমাদের জন্য এটি একটি ব্যক্তিগত দ্বীপ।”

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

মালদ্বীপের ব্যক্তিগত সমুদ্র সৈকতে একটি সুন্দর দিন উপভোগ করার জন্য সানি একটি লাল মনোকিনি বেছে নিয়েছিলেন এবং সাথে সানগ্লাস।এর আগে, সানি একই পোশাকে নিজের একটি ছবি এবং একটি ভিডিও পোস্ট করেছিলেন। ফটোতে দেখা যাচ্ছে তিনি ড্যানিয়েলের কাঁধে বসে আছেন এবং তার হাত দিয়ে হৃদয় তৈরি করছেন। “একটি দ্বীপে এর সাথে আটকে আছি!! এত খারাপ নয়!! হাহা, ” তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছিলেন ৷ তার এই অবতার দেখে নেটিজেনদের বোঝা যায় যে তিনি চল্লিশ পার করে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)