BollywoodHoop Plus

Sunny Leone: কাউকে যেন আমার মতো অবস্থায় না পড়তে হয়, অতীতের আফসোস সানি লিওনির!

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রায় এক দশক এর যাত্রা সম্পূর্ণ করলেন সানি লিওনি। দশটা বছর টিকে থাকা কি কিছু কম কথা? অতীতের সেই সংগ্রামের দিনগুলির কথা মনে হলেই স্মৃতিমেদুর হয়ে পড়ছেন সানি লিওনি। একই সঙ্গে তাঁর মনে এই দশ বছরে জমা হয়েছে বহু বিষাদ এবং আক্ষেপ। নিজের অতীতের তিক্ত অভিজ্ঞতা নিয়ে আবারও বিস্ফোরক মন্তব্য করেন সানি লিওনি।

বেশ কিছুদিন আগে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি তাঁর অতীত সম্পর্কে বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। অভিনেত্রী বলেন, “আমি যা হয়েছি বা যতটুকু হতে পেরেছি সবটুকুই নিজের চেষ্টায়। আমার সততা এবং একনিষ্ঠতাই হল আমার একমাত্র শক্তি। আমি নিজে কি চাই সেটা আমার কাছে সম্পূর্ণ পরিষ্কার। সেটাই আমাকে এগিয়ে যেতে সাহায্য করেছে।কারণ আমি জীবনে এমন বহু সাহসী সিদ্ধান্ত নিয়েছি যে অন্যকে দৃষ্টান্ত স্থাপন করেছে। কিন্তু আমি চাইনা আমার ইচ্ছেগুলো অন্যকে অনুপ্রেরণা জোগাক। আমি চাই না কেউ পর্ন ইন্ডাস্ট্রিতে নাম লেখাক। আমি চাইনা কেউ আমার মত অবস্থায় পড়ুক। কিন্তু আমি কোনদিনও কাউকে মিথ্যা কথা বলিনি। কিছু গোপন করিনি।”

নিজের দাম্পত্য জীবন সম্পর্কে তিনি বলেন, “ড্যানিয়েলের মত বন্ধুকে স্বামী হিসেবে পেয়ে আমি ধন্য। জীবনে প্রত্যেকটা মুহূর্তকেই আমি আর ড্যানিয়েল ভালোবাসি। সেটা নিয়ে আমাদের কোনও খারাপ লাগা নেই। আমার জীবনে আজ কোনও কিছুর অভাব নেই। কাজ, প্রোডাকশন, মেকআপ লাইন, ক্লোদিং লাইন… অনেক কিছুই আছে। সেই দিক দিয়ে দেখতে গেলে এখন আমার জীবনের হ্যাপি টাইম।” নিজেরেই সুসময়ের জন্য তিনি ঈশ্বরের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শুক্রবার টুইট করে অভিনেত্রী জানান সেকথা তিনি একটি আর্থিক প্রতারণার শিকার হয়েছেন। তিনি অভিযোগ তোলেন তাঁর ব্যক্তিগত তথ্য ব্যবহার করে তোলা হয়েছে ব্যাংক লোন। তাঁর নামের ভুয়ো প্যান কার্ড ব্যবহার করে লোন নেওয়া হয়েছে। তাঁকে দেখা যাবে ‘অনামিকা’ নামক ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজটি দেখা যাবে এম এক্স প্লেয়ারে।