BollywoodHoop Plus

বিরাটের সঙ্গে ছক্কা হাঁকানোর আবদার ‘বেবিডল’ সানি লিওনির, চলছে প্রস্তুতি

রুপালি পর্দা ছেড়ে, এবার খেলার মাঠে বিরাটকে সঙ্গ দিতে চাইছেন বেবি ডল সানি লিওনি। রীতিমত ব্যাগ গুছিয়ে প্রস্তুত তিনি। নেট প্র্যাকটিস চলছে তাঁর। সামনেই ভারতের মাটিতে ইংল্যান্ড সিরিজ, সেই সিরিজেই ক্যাপ্টেনের সঙ্গে সঙ্গ দিতে চান মোস্ট বিউটিফুল প্রাক্তন পর্নস্টার সানি লিওনি। চলছে তারই প্রস্তুতি। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন বর্তমান অভিনেত্রী সানি। সেখানেই নিজের ক্রিকেট খেলার ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন- ‘ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য ব্যাগ গোছাই নাকি তা হলে?’ নীচে হ্যাশট্যাগে লেখা, ‘ইন্ডিয়ান ক্রিকেট টিম’।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

এমনিতেই দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে পাক্কা ঘরনী হয়ে উঠেছেন সানি। নীল ছবিকে বহু বছর আগেই বিদাই জানিয়েছেন। বর্তমানে বলিউডে পাকাপোক্ত জায়গা বানিয়ে ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সানি ভীষণই অ্যাক্টিভ, মাঝে মধ্যেই নিজের মজার ছবি ও ভিডিও পোস্ট করেন।

কখনো ছেলে মেয়ের সঙ্গে খেলার ছবি ও ভিডিও পোস্ট করেন তো কখনো নিজের কসমেটিক্স ব্র্যান্ডের প্রচার করেন। তবে সবসময় পেজ থ্রি-র পাতায় থাকার চেষ্টা করেন এই সেক্সি বেবি ডল। সম্প্রতি দুই ছেলেকে নিয়ে মাঠে নেমেছেন অভিনেত্রী। সেখানেই ক্রিকেটের ব্যাট হাতে তাঁকে দেখা গেল। পাকা খেলোয়াড়ের মতন ছক্কা হাঁকিয়ে জানান্ম দিলেন যে তিনি খুব শীঘ্র বিরাটের টিমের সঙ্গে খেলবেন। সম্প্রতি ভারতের মাটিতে ইংল্যান্ড সিরিজ চলবে, সেই সিরিজেই নিজেকে দেখতে চলেছেন সানি। এদিন অভিনেত্রী মশকরা করে লিখেছেন ইংল্যান্ড টিমের জন্য কি ব্যাগ গোছাব?

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

প্রসঙ্গত, এই নীল ছবির রানি একটা সময় নার্স হতে চেয়েছিলেন, কিন্তু তাঁর ডেস্টিনি তাঁকে পর্ণ তারকা বানিয়ে রাতারাতি ফেমাস বানিয়ে দেয়, এরপরেই বলিউডে পদার্পণ। বিটাউনে এসেও নিজের ক্যারিশ্মা ছড়িয়ে দেন তিনি। এবার কি তবে ক্রিকেটের ময়দান? জল্পনা তুঙ্গে।

Related Articles

Back to top button