BollywoodHoop Plus

Super Dancer Chapter 4: শিল্পার বদলে বিচারকের আসনে আসছেন এই কিংবদন্তী বাঙালি নায়িকা!

পর্ণোগ্রাফি কাণ্ডে আপাতত জেল বন্দী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। গোটা মামলাটি এখন বিচারাধীন। এখনও পর্যন্ত জামিন পাননি রাজ। চলছে জেরা, এবং এই জেরার মুখোমুখি হতে হয় স্বয়ং শিল্পাকেও।

পর্ণোগ্রাফি কাণ্ডে রাজকে গ্রেফতারের পর শিল্পাকে আর সোশ্যাল মিডিয়া বা ছোট পর্দায় দেখা যায়নি। আপাতত দুই সন্তানকে নিয়ে নিরিবিলিতে আছেন অভিনেত্রী। তার দাবী যৌন উদ্দীপক ছবি ও পর্ণগ্রাফি এক নয়। যদিও রাজকে দেখে শিল্পা ভেঙে পড়েন এবং তার প্রশ্ন আমাদের সব কিছুই ছিল তারপরেও এসব করার কি দরকার?

আরো পড়ুন -   বিয়ের আগেই প্রি-হানিমুনে অঙ্কুশ-ঐন্দ্রিলা, মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছে ম্যাজিক জুটি

যদিও, শিল্পার কথা মিডিয়া তাদের ব্যাক্তিগত ব্যাপারে বেশি হস্তক্ষেপ করছে। এই নিয়ে তিনি মানহানির মামলা পর্যন্ত করেন। অবশ্য কোনো কিনারা করতে পারেননি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এসে শিল্পা লেখেন,“হ্যাঁ, বিগত বেশ কিছু দিন আমাদের জন্য বেশ চ্যালেঞ্জের ছিল। অনেক গুঞ্জন, অনেক অভিযোগের পাহাড় পেরতে হয়েছে আমাদের। মিডিয়া ও আমাদের তথাকথিত শুভাকাঙ্ক্ষীদের থেকে অনেক অনভিপ্রেত ঘটনার মুখোমুখি হতে হয়েছে আমাদের। অনেক ট্রোলিং… অনেক প্রশ্ন… শুধু আমাকে নয়, আমার পরিবারকেও যেতে হয়েছে এর মধ্যে দিয়ে।” তিনি আরো যোগ করে লেখেন,  “আমার কী বক্তব্য? আমি এখনও পর্যন্ত এ নিয়ে মন্তব্য করিনি। করবও না, কারণ গোটা ব্যাপারটি আইনের আওতাবদ্ধ। তাই আমার মুখে কোনও উক্তি বসানো বন্ধ করুন।”

আরো পড়ুন -   অক্ষয়কে পেতে রেষারেষিতে নামেন রবিনা-শিল্পা, অবশেষে কেউই 'ট্রু লাভ' পাননি খিলাড়ির

কোনরকম শ্যুটিং করছেন না তিনি আপাতত। সম্প্রতি Super Dancer Chapter 4 এর বিচারকের জায়গায় ছিলেন শিল্পা। বহুদিন হয়ে গেল তিনি অনুপস্থিত। তবে তার জায়গায় থাকতে হয়েছে কপিল শর্মাকে। এবারে দেখা যেতে চলেছে সোনালী বেন্দ্রেকে। এখানেই শেষ নয়, দেখা যাবে কিংবদন্তী বাঙালি অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়কে।

Related Articles

Back to top button