BollywoodHoop Plus

সুশান্তের মৃত্যু নিয়ে ফের মুখ খুললেন ভিকি-অঙ্কিতা

অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-র সঙ্গে ভিকি জৈন (Vicky Jain)-এর বিয়ে হয়ে যাওয়ার পরেও এখনও অবধি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও অঙ্কিতার যুগল ছবি। তাঁদের আলাদা ফ্যানবেস রয়েছে। কিন্তু অঙ্কিতার অনুরাগীদের একাংশের মনে হয়েছে, ভিকি কি কোথাও নিজেকে বঞ্চিত মনে করছেন! এবার মুখ খুললেন ভিকি জৈন স্বয়ং।

ভিকি জানিয়েছেন, সুশান্তের মৃত্যু তাঁদের সম্পর্কের কঠিন পরীক্ষা ছিল। তাঁদের সম্পর্কের এই মোড় গোটা দেশের সাথে হতবাক করে দিয়েছিল তাঁদের। সুশান্তের মৃত্যু এখনও রহস্যময়। সুশান্তের পরিবারের পাশে বরাবর রয়েছেন অঙ্কিতা। কিন্তু অনেকে মনে করছেন, অঙ্কিতা নাম কিনতে চাইছেন এগুলি করে। ভিকি বললেন অন্য কথা। তাঁর মতে,অঙ্কিতা নিজের কর্তব্য পালন করেছেন। দায়িত্ব পালন করেছেন অঙ্কিতা। কিন্তু মানুষ তাঁকে ভুল বুঝেছেন। অঙ্কিতার সব সিদ্ধান্তে ভিকি তাঁর পাশেই ছিলেন।

অপরদিকে অঙ্কিতা যখন নিজের অতীত ভুলতে তৎপর, তখন সুশান্তের আচমকা মৃত্যু তাঁকে স্তম্ভিত করে দিয়েছিল। সুশান্তের পরিবারের পাশে দাঁড়ানোর প্রয়োজন ছিল অঙ্কিতার। কিন্তু তিনি ভিকিকে কিছু বলতে পারছিলেন না। অথচ ভিকি সবটাই বুঝতে পারছিলেন। গত বছর 14 ই ডিসেম্বর অঙ্কিতা ও ভিকির বিয়েতে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)।

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের মৃতদেহ। কুপার হাসপাতালে প্রাথমিক পোস্টমর্টেমের পর উঠে আসে আত্মহত্যার তত্ত্ব। কিন্তু তা মানতে নারাজ সুশান্তের পরিবারের সদস্যদের চাপের মুখে পড়ে শুরু হয় সিবিআই তদন্ত। এইমস-এ দ্বিতীয় পোস্টমর্টেম রিপোর্টেও লেখা হয়, মৃত্যুর কারণ আত্মহত্যা। সুশান্তের পরিবারের সদস্যদের তরফে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-র নামে দায়ের করা হয় এফআইআর। বেশ কিছুদিন জেল হেফাজত হয় রিয়ার। আপাতত তিনি জামিনে মুক্ত আছেন।