আদুরে বোনের বিয়েতে চুপিসারে কোন্নগরে হাজির সুস্মিতা সেন, শ্যালিকার পিঁড়ি ধরলেন রোহমান

১৯৯৪ সাল। এই বছর বাংলার মেয়ে নিজের স্বপ্ন পূরণ হয়। সুস্মিতা সেন বিশ্বসুন্দরীর খেতাব পাওয়ার পর থেকে একের পর এক সাফল্য নিজের ঝুলিতে ভরেছেন। শুধুমাত্র গ্ল্যামার জগত নয়, অভিনয়ের জোরেও বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন এই বঙ্গ তনয়া। সলমন খান, শাহরুখ খানের মতো বড় তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। মাঝে অভিনয় থেকে বিরতি নিলেও কিছুদিন আগে আবার ডিজনি প্লাস হটস্টারের ‘আরিয়া’ সিরিজে নাম ভূমিকায় অভিনয় করে ওয়েব দুনিয়ায় ডেবিউ করেছেন। এই ওয়েবসিরিজ হিট হওয়ার দ্বিতীয় সিরিজে ও সুস্মিতা সেনকে দেখা যাবে।

ইন্ড্রাস্টিতে বহু জনের প্রেমে পড়েছেন বিশ্বসুন্দরী। কিন্তু কারোর সাথে বেশিদিন সম্পর্ক স্থায়ী হয়নি। কিন্তু দু বছরের বেশি সময় ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন মিস ওয়ার্ল্ড সুস্মিতা সেন। সেই সৌভাগ্যবান আর কেউ নয় বলিউডের মডেল রোহমান। ৪৪ বছরের সুস্মিতার বয়ফ্রেন্ড রোহমান শালের বয়স মাত্র ২৯। এই বয়সের পার্থক্য নিয়ে বহু জনের অনেক তীর্যক প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তবে নিন্দুককে তির্যক মন্তব্যে কোনো উত্তর দেননি অভিনেত্রী।  ২০১৯ সালে শুরুর দিকে এই জুটির বিয়ে নিয়েও বেশ গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু এখনও কবে এই লাভ বার্ডস বিয়ে করবে এ নিয়ে কোনও রকম খবর মেলেনি। তবে ইতিমধ্যেই সুস্মিতা ও তাঁর কন্যাদের খুব কাছের হয়ে উঠেছেন রোহমান। সুস্মিতার মেয়ে রেনে ও আলিসার সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে উঠেছে সুস্মিতার বয়ফ্রেন্ডের। তারা এখন রোহমানকে ছাড়া কিছু বোঝেনা।

নিজের জেঠ্যতুতো বোন ঐন্দ্রিলার বিয়ে বলে কথা আর সেই বোনেরবিয়েতে কি মুম্বইতের বাড়িতে মন টেকে। না একেবারেই না তাই তো সুস্মিতা সেন পুরো পরিবার নিয়ে হাজির কলকাতা। এয়ারপোর্টে নেমেই গাড়ি ধরে সোজা পৌঁছে গিয়েছিলেন কোন্নগরে। সেখানেই বাঙালি সাজে হাজির বড় দিদি সুস্মিতা। বাঙালি সাজে দুই মেয়ে আর বয়ফ্রেন্ড রোহমান সেজেগুজে বোনের বিয়েতে আনন্দ করলেন। আর পাঁচটা সাধারণ বিয়ের মতো এই সেলিব্রেটি পরিবার আনন্দ করেছেন। বর-কনের সঙ্গে বড় দিদির মতো হাসিখুশি পোজ দিয়েছেন ছবি তোলার জন্য। রাজীব ও রোহমনকে দেখা গিয়েছে কনের পিঁড়ি ধরে বরের চারপাশে ঘোরাতে।

ছবিগুলি নতুন জামাই সায়ক সেন নিজের হাইপ্রোফাইল শ্যালিকার সাথে শেয়ার করতে ভোলেননি। বাঙালি বাড়ির বাঙালি মেয়েকে দেখতে পেয়ে অনুরাগীরা বেশ আনন্দিত। নিমেষে ভাইরাল সায়ক ঐন্দিলার বিয়ের ছবির সাথে সেলিব্রেটি শ্যালিকার। এখন নেটিজেনরা অপেক্ষা করছে সুস্মিতা আর রোহমানের সাত পাক ঘোরা দেখতে।