Hoop PlusBollywood

Sushmita Sen: দুই কন্যার পর পুত্রসন্তান দত্তক নিলেন সুস্মিতা সেন! সত্যিটা কি?

ব্যক্তিগত জীবনে সুস্মিতা সেন (Sushmita Sen) বরাবর মাতৃত্বকে গুরুত্ব দিয়েছেন। পরপর দুইটি কন্যাসন্তানকে দত্তক নিয়েছেন সুস্মিতা। একজনের নাম রেনে (Renee Sen), অপরজনের নাম অ্যালিসা (Alisa Sen)। রেনেকে অনেকেই জিজ্ঞাসা করেছেন, তাঁর প্রকৃত মা-বাবার কথা জানতে ইচ্ছা করে কিনা! কিন্তু রেনে বলেছেন, সুস্মিতাই তাঁর মা। কিন্তু এবার কি তৃতীয়বারের জন্য মা হলেন সুস্মিতা?

সম্প্রতি বয়সে পনেরো বছরের ছোট মডেল ও শিল্পপতি প্রেমিক রহমান শল (Rohman Shawl)-এর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন সুস্মিতা। দীর্ঘ তিন বছরের সম্পর্কে তিনি ইতি টেনেছেন গত বছরের শেষে। এর আগেও সুস্মিতার জীবনে এসেছেন একাধিক পুরুষ। ব্রেক-আপ হয়ে গিয়েছে তাঁদের সঙ্গেও। এই তালিকায় রয়েছেন বিক্রম ভাট (Vikram Bhatt) ও রণদীপ হুডা (Randeep Hooda)। কিন্তু পঞ্চাশের কোঠায় পৌঁছেও নিজের স্বতন্ত্র অস্তিত্ব বজায় রেখেছেন সুস্মিতা। কিন্তু এবার সুস্মিতার কোলে দেখা গেল এক শিশুকে। তারপর থেকেই তাঁর তৃতীয় সন্তান নিয়ে শুরু হয়েছে জল্পনা।

আরো পড়ুন -   অবাক কান্ড! কনের বদলে শাশুড়ির গলাতেই মালা পরাতে গেলেন মদ্যপ বর, তুমুল ভাইরাল ভিডিও

বুধবার রাতে মুম্বইয়ে দুই মেয়ে রেনে ও অ্যালিসা ছাড়াও এক শিশুপুত্রকে কোলে নিয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন সুস্মিতা। তা দেখার পর নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, ব্রেক-আপের যন্ত্রণা ভুলতেই আবারও তৃতীয় সন্তান দত্তক নিয়েছেন সুস্মিতা। পাপারাৎজিদের দাবি, সুস্মিতা এই শিশুটিকে দত্তক নিয়েছেন। সুস্মিতা অবশ্য এই ব্যাপারে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেননি। তবে তাঁর ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, সুস্মিতার কোলের শিশুপুত্রটি আসলে সুস্মিতার ঘনিষ্ঠ বান্ধবীর সন্তান। এখনও অবধি সুস্মিতা কোনো পুত্রসন্তান দত্তক নেননি। ইতিমধ্যেই শিশুটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরো পড়ুন -   'এখানে আকাশ নীল'-এর হিয়া বাস্তবে কেমন! রইল অভিনেত্রীর আসল পরিচয়

ফ্যামিলি ফটো তোলার সময় সুস্মিতা অপেক্ষা করেছেন শিশুটির জন্য। শিশুটিকে ‘গডসন’ বলে উল্লেখ করেছেন সুস্মিতা। এরপর থেকেই সুস্মিতার তৃতীয় সন্তান দত্তক নেওয়ার বিষয়টি জোরালো হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button