Bengali SerialHoop Plus

Susmita Dey: ফের ছোটপর্দায় মুখ্য চরিত্রে ফিরছেন ‘অপরাজিতা অপু’ সুস্মিতা

সুস্মিতা দে-এর নতুন ধারাবাহিকের মূল গল্প অনুযায়ী এখানেও অপরাজিতা অপু। একটি চরিত্রে অভিনয় করতে করতে সুস্মিতার একঘেয়েমি হওয়ার কথা। কিন্তু সুস্মিতা কাছে যে কোনো চরিত্র একটি অপরটির থেকে সম্পূর্ণ আলাদা।

একটি চরিত্রের মাধ্যমে তিনি নিজের অভিনয়ের নানাদিক আবিষ্কার করতে পেরেছেন। তার মতে তিনি যেটুকু শিখতে পেরেছেন তা সম্পূর্ণ টেন্ট সিনেমার কর্ণধার সুশান্ত দাসের মাধ্যমে। নবাগতা সুস্মিতাকে দর্শকদের ড্রইংরুমে অপু হিসেবে পৌঁছে দেওয়ার সম্পূর্ণ কৃতিত্ব তারই। একটি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন যে যদি সুশান্ত দাস তাঁকে কোন ধারাবাহিকের মুখ্য চরিত্রে জন্য অফার করেন তাহলে তিনি সেই ধারাবাহিকে অভিনয় করতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করবেন না।

যদিও নতুন ধারাবাহিকের বিষয়ে একদম স্পিকটি নট সুস্মিতা দে। কিন্তু কানাঘুষো খবর অনুযায়ী স্টার জলসায় নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন তিনি। এই ধারাবাহিকটি প্রযোজনা করবেন টেন্ট প্রোডাকশন। তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে কপালকুণ্ডলা এবং ফেলনা খ্যাত দেবজ্যোতি রায়চৌধুরীকে। আজ সেই ধারাবাহিকের প্রোমো শুটও হয়ে গিয়েছে। তার ধারাবাহিকের গল্প অনুযায়ী কিছু অংশের শুটিং বিদেশের মাটিতে হবে। এখানে বৌমা সুস্মিতা তার শাশুড়িকে অনুপ্রেরণা হিসেবে দেখেন।

মাত্র কিছুদিন আগেই শেষ হয় অপরাজিতা অপু তার মধ্যেই নতুন ধারাবাহিকে ধরা দিতে চলেছেন তিনি। প্রসঙ্গত খবর অনুযায়ী কিছুদিনের মধ্যে মোহর খ্যাত সোনামণি সাহাকেও নতুন ধারাবাহিকে দেখার সম্ভাবনা রয়েছে।

বিগত দুবছর ধরে প্রেম করেছেন সুস্মিতা। অভিনেত্রীর প্রেমিকের নাম অনির্বাণ রায়। এদিন প্রেমিকের জন্মদিনেই তাঁর ছবি শেয়ার করে শুভেচ্ছা বার্তা দিয়েছেন অভিনেত্রী। প্রেমিককে দেখা তো হল এখন প্রশ্ন কে এই অনির্বাণ রায়? আর কিভাবেই বা শুরু হল সুস্মিতা ও অনির্বাণের প্রেমকাহিনীর? এই সমস্ত প্রশ্নের উত্তরও কিছুটা মিলেছে। তবে সবটা কিন্তু এখনও প্রকাশ্যে আসেনি।