Hoop PlusBengali SerialHoop Viral

Susmita Dey: ‘কমলা’ গানে দুই জা-ননদের সঙ্গে জমিয়ে নাচ ‘অপরাজিতা অপু’র, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আজকাল ইনস্টাগ্রাম রিল বানানোর হিড়িক লেগেছে। যতদিন টিকটক ছিল ততদিন ওই বস্তুটি মানুষদের মুঠোফোনে বিনোদন দিয়ে গিয়েছে, এবার পালা ইনস্টাগ্রাম এবং ফেসবুকের মতন অ্যাপগুলির।

সেলিব্রিটিরা ধারাবাহিক বা সিনেমা ছাড়াও প্রায় সময় সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে আটকে থাকেন। টিভিতে একটি ধারাবাহিকের সময় থাকে আধা ঘণ্টা, কিন্তু হাতে যদি ইন্টারনেট থাকে এবং এই চমৎকার বিনোদনমূলক অ্যাপ থাকে তবে পছন্দের অভিনেতা অভিনেত্রীদের যখন তখন নজরবন্দী করা যায়। এছাড়াও, অভিনেতারাও বুঝে গিয়েছেন, দর্শকদের ধরে রাখতে গেলে শুধু একটা ধারাবাহিক যথেষ্ট নয়, এর জন্য নিয়মিত সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতে হবে, তবে দর্শক মনে গেঁথে বসবাস করা যায়। তাই সোশ্যাল মিডিয়া মানেই হয় ফটোশ্যুট নয়তো রিল ভিডিও।

কথা হচ্ছে অপরাজিতা অপু ধারাবাহিকের তৈরি ইনস্টাগ্রাম রিল নিয়ে। দর্শকদের বিচারে এই ধারাবাহিক প্রায় সময় ২ ও ৩ নম্বরে থেকেছে, কিন্তু হটাৎ করেই এর টি আর পি কমতে শুরু করে। ধারাবাহিকের টি আর পি আর বাজারে আলুর দাম একই রকম, কখন বাড়বে বা কমবে বলা মুশকিল।

ধারাবাহিকের গতি যেমনই হোক না কেন, নিজ পরিচিতি কায়েম রাখার জন্য আজকের দিনে সোশ্যাল মিডিয়া সবথেকে বড় অস্ত্র। তাই সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও বানাতে সবাই মুখিয়ে থাকে প্রায়। এই যেমন অপরাজিতা অপু ধারাবাহিকের মহিলা টিম প্রায় সময় ইনস্টাগ্রাম রিল বানিয়ে দর্শক মনে পাকাপাকি জায়গা বানিয়ে নিয়েছে, বিশেষ করে অভিনেত্রী অপু ওরফে সুস্মিতা দে প্রায় সময় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে অ্যাক্টিভ থেকে দর্শকদের মোবাইল ফোনে আশ্রয় বানিয়ে নিয়েছেন। এমনিতেই সুস্মিতা দে বেশ চটকদার সুন্দরী, তার উপরে অভিনয় করছেন, এরপরেও যদি ইনস্টাগ্রাম রিল বানিয়ে ধরা দেন অনুরাগীদের কাছে বারবার তাহলে তো জনপ্রিয়তা বাড়বে বৈ কমবে না। দেখুন অপরাজিতা অপু টিমের মহিলা সদস্যের ধামাকাদার নাচ।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Related Articles

Back to top button