Hoop PlusBengali Serial

Susmita Dey: হাসপাতালে ভর্তি ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপু, হঠাৎ কি হল অভিনেত্রীর!

পর্দায় নয়, বাস্তব জীবনে অঘটন ঘটিয়ে ফেলেন অপরাজিতা অপু ধারাবাহিকের নায়িকা অপু ওরফে সুস্মিতা দে। ধারাবাহিকের খাতিরে তাকে কয়েকদিন আগে হাসপাতালে থেকে শ্যুট করতে হয়, এবারে বাস্তবে হাসপাতালে ভর্তি তিনি। কি হয়েছে তার?

জানা যায়, গত রবিবার বাড়ির বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে মাথায় চোট পান সুস্মিতা দে। ভর্তি হন শহরের এক বেসরকারি হাসপাতালে। চিকিৎসা চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে মঙ্গলবার তাকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে, এরইমধ্যে অপু ওরফে সুস্মিতা হাসপাতালের বিছানা থেকেই জানিয়েছেন, ‘আমার শ্যুটের সময়েই কেন জানি না মনে হত, বাস্তবেও এমন কিছু হবে না তো! সেই ভয়টাই সত্যি হল।’

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

সুস্মিতা তার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু ছবি আপলোড করেন, তার হাতে চ্যানেল করা রয়েছে। আপাতত কিছুটা সুস্থ আছেন অভিনেত্রী। তার দর্শকরা তার আরোগ্য কামনা করছে। খুব দ্রুত তিনি যাতে শ্যুটিং ফ্লোরে ফিরতে পারেন সেই কামনা করছেন অপুর দর্শকরা।

Susmita Dey: হাসপাতালে ভর্তি ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপু, হঠাৎ কি হল অভিনেত্রীর!- HoopHaap

আসানসোলের মেয়ে সুস্মিতা দে। একটা সময় মডেলিং করতেন তিনি। আসানসোলেরই এক মেকআপ শিল্পীর জন্য প্রথম ক্যামেরার সামনে এসেছিলেন ‘অপু’।মেদিনীপুরে একটি গয়না প্রস্তুতকারক সংস্থার প্রতিযোগিতায় নাম লিখিয়েছিলেন তিনি। তখন থেকেই ক্যামেরার প্রতি তার আকর্ষণ আরো বাড়ে। ধীরে ধীরে হয়ে ওঠেন ধারাবাহিকের জনপ্রিয় মুখ। এখন রাত ৮:৩০ টা মানেই অপু গোয়েন্দার নানান ভেল্কি। আপাতত, অসুস্থতা কাটিয়ে কিছুদিনের বিশ্রাম, তারপরেই ফিরবেন শুটিং ফ্লোরে।

Related Articles

Back to top button