Hoop PlusBengali Serial

Aparajita Apu: ‘দীপুর কোলে চেপে অভিনয় করতে বেশ ভালোই লাগছে’, অকপট ‘অপরাজিতা অপু’ সুস্মিতা!

‘অপরাজিতা অপু’ সিরিয়ালে অপু এখন পা ভেঙে শয্যাশায়ী। হুইলচেয়ার ছাড়া সে কোথাও যেতে পারে না। অথচ একটা সময় অপু সারা বাড়ি দৌড়ে বেড়াত। কিন্তু এখন দীপুর সাহায্য ছাড়া সে কোথাও যেতে পারছে না। দীপু তাকে পাঁজাকোলা করে নিয়ে যাচ্ছে সর্বত্র। তবে এই সুযোগে অপু ও দীপুর মিলন হয়েছে যা দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের।

কিন্তু ব্যক্তিগত জীবনে অপু ওরফে সুস্মিতা দে (Susmita Dey)-র কি আদৌ পছন্দ হয়েছে ধারাবাহিকের এই নতুন মোড়? হুইলচেয়ারে বসে তাঁকে অভিনয় করতে হচ্ছে। দীপু ওরফে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র কোলে উঠতে কি ভালো লাগছে তাঁর? সুস্মিতার হুইলচেয়ারে বসে অভিনয় করতে ভালোই লাগছে। সবসময়ই দাঁড়িয়ে অভিনয় করতে হত। কিন্তু এখন যথেষ্ট বিশ্রাম পাচ্ছেন। তবে বসার সুযোগ পেয়ে হুইলচেয়ার থেকে উঠে দাঁড়াতে চান না তিনি। সুস্মিতার মতে, অভিনয় জানলে সব ভাবেই অভিনয় করা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

তবে পুজোর দৃশ্য শুট করার সময় সুস্মিতার খারাপ লাগত। কারণ সেজেগুজে দাঁড়িয়ে শুট করলে দেখতে ভালো লাগে। কিন্তু হুইলচেয়ারে বসে শুট করলে সাজ-টা বোঝা যায় না বলে মনে করেন তিনি। তবুও তিনি শুটের সময় সেজেছিলেন বলে জানিয়েছেন সুস্মিতা। তবে রোহনের কোলে চেপে যথেষ্ট মজা পেয়েছেন তিনি। ওদিকে তো রোহনের যায়-যায় অবস্থা। রোহনের কোলে চেপে প্রদীপ জ্বালানোর দৃশ্যে শেষ অবধি তিনি সুস্মিতাকে বলেছিলেন, তাড়াতাড়ি তাঁর কোল থেকে নামতে কারণ তিনি আর সুস্মিতাকে ধরে থাকতে পারছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

তবে সুস্মিতার মতে, তিনি এতটাও ভারী নন। যথেষ্ট হালকা তিনি। কিন্তু রোহনের তাঁকে বারবার পাঁজাকোলা করে রাখতে অসুবিধা হচ্ছিল। তবে বেশ কিছুদিন অসুস্থ থাকার পর অপু এখন অনেকটাই সুস্থ। সে ধীরে ধীরে উঠে দাঁড়াতে পারছে। সুস্মিতার নিজেরও একটানা বসে অভিনয় করতে একঘেয়ে লাগছিল। তবে রোহনের কোলে চেপে অভিনয় করতে বেশ লাগছিল তাঁর।

Related Articles

Back to top button