Hoop PlusBollywood

Sushmita Sen: মুখ সিঁদুরে লাল, কি কারনে ভয়ঙ্কর হয়ে উঠলেন সুস্মিতা! প্রকাশ্যে ‘আরিয়া-2’-এর ‘ফার্স্ট লুক’

প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউডের অন্যতম অভিনেত্রী সুস্মিতা সেন (Susmita sen)-এর ওয়েব অভিষেক হয়েছিল রাম মাধবণী (Ram Madabni) পরিচালিত ওয়েব সিরিজ ‘আরিয়া’-র মাধ্যমে। ওয়েব সিরিজে সুস্মিতার চরিত্রে ছিল বিভিন্ন ধরনের শেড। ‘আরিয়া’ যথেষ্ট হিট হয়েছিল। সুস্মিতাও অভিনেত্রী হিসাবে প্রশংসিত হয়েছিলেন। সুস্মিতা ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন চন্দ্রচূড় সিং (Chandrachur Singh), সিকন্দর খের (Sikandar Kher) প্রমুখ। এবার সামনে এল ‘আরিয়া 2’-তে সুস্মিতার নতুন লুক।

আরো পড়ুন -   Viral: ভক্তদের কাঁধে চড়ে দৌড়াচ্ছেন একাধিক মা কালী, অসাধারণ কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

নতুনভাবে ফিরল আরিয়া। এদিন সুস্মিতা ইন্সটাগ্রামে ‘আরিয়া -2’-র ফার্স্ট লুক শেয়ার করে লিখেছেন, শেরনি আগের থেকেও বেশি ভয়ঙ্কর হয়ে ফিরে এসেছে। সুস্মিতার অনুরাগীদের পছন্দ হয়েছে সুস্মিতার নতুন লুক। সুস্মিতার শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে সাদা রঙের শাড়ি ও মুখ লাল রঙে আবৃত। ভিডিওয় সুস্মিতা কোনো কথা না বললেও তাঁর দৃষ্টি বলে দিচ্ছে অনেক কিছু। সে আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে। আহত বাঘিনীর মতো মানসিকতা নিয়ে ফিরতে চলেছে আরিয়া।

আরো পড়ুন -   Solanki-Mithila: শোলাঙ্কিকে বাদ দিয়ে আনা হল মিথিলাকে! ‘মন্টু পাইলট ২’ প্রসঙ্গে মুখ খুললেন সৌরভ দাস

আরিয়ার মাধ্যমেই করোনা অতিমারীর লকডাউনের পর আবারও অভিনয়ে ফিরছেন সুস্মিতা সেন। তবে সবসময়ই খবরের শিরোনামে থাকেন তিনি। কিন্তু উওম্যান এমপাওয়ারমেন্টকে সমর্থন করেন সুস্মিতা। সম্প্রতি তাঁর ভাই রাজীব সেন (Rajib Sen) ও তাঁর স্ত্রী চারু আসোপা (Charu Asopa)-র কন্যাসন্তান ভূমিষ্ঠ হওয়ার খবর শেয়ার করে সুস্মিতা লিখেছিলেন, সেন পরিবারে মেয়েরা আরও শক্তিশালী হলেন।

আরো পড়ুন -   সাঁই বাবার মন্দিরে পূজিত হচ্ছেন গো-মাতা, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

2020 সালে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল ‘আরিয়া’। এমনকি আন্তর্জাতিক এমিতে শ্রেষ্ঠ ড্রামা ক্যাটাগরিতে মনোনীত হয়েছিল এই ওয়েব সিরিজ।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

Related Articles

Back to top button