BollywoodHoop Plus

ছোট পোশাক পরতে রাজি না হওয়ায় হতে পারেননি বলিউডের নায়িকা, বিস্ফোরক স্বপ্না চৌধুরী

হরিয়ানভী নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী (sapna chaudhary) যথেষ্ট পরিচিত এক নাম। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরেও দেখা গিয়েছিল স্বপ্নাকে। কয়েক মাস আগে একটি ফ্রড কেসে স্বপ্নার নাম জড়িয়েছিল। একটি কাস্টিং এজেন্সির সঙ্গে আর্থিক প্রতারণা করেছিলেন স্বপ্না। সম্প্রতি বলিউডে কাজ পাওয়ার সমস্যা নিয়ে মুখ খুললেন স্বপ্না।

স্বপ্নাকে বরাবর হরিয়ানার ওয়েডিং পার্টি বা রাজনৈতিক ফাংশনে নাচতে দেখা যায়। কিন্তু বলিউডের নায়িকা হওয়া স্বপ্নার বরাবরের ইচ্ছা। স্বপ্না জানিয়েছেন, গত পনেরো বছর ধরে তিনি এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন। একাধিক টেলিভিশন সিরিয়াল ও ফিল্মের জন্য অডিশন দিয়েছেন স্বপ্না। কিন্তু তিনি ছোটো পোশাক পরতে রাজি না হওয়ায় সিলেকশনের পরেও তাঁকে বাদ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বপ্না। স্বপ্না আঞ্চলিক শিল্পী। ইংরাজি বলতে না পারার জন্য এবং গডফাদার না থাকায় তিনি ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছেন না বলে স্বপ্নার অভিযোগ।

আরো পড়ুন -   ছাত্রের বাবার সঙ্গে দীঘা পালানোর প্ল্যান করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

স্বপ্না জানিয়েছেন, একটা সময় ছিল যখন ডিজাইনাররা তাঁর পোশাক তৈরি করতে চাইতেন না। এমনকি ইন্ডাস্ট্রির অনেকে মনে করতেন, স্বপ্না তাঁদের সাথে মেশার যোগ্য নন। তাঁর প্রতি ইন্ডাস্ট্রির বৈমাত্রেয় ভাব মেনে নিতে পারেননি এই হরিয়ানভী নৃত্যশিল্পী। স্বপ্না বলেছেন, নাচ তাঁর প্রথম ভালোবাসা। নাচ একসময় তাঁর দারিদ্র্য মোচন করেছে। নিজেকে একজন নৃত্যশিল্পী হিসাবে পরিচয় দিতে গর্ব বোধ করেন স্বপ্না।

আরো পড়ুন -   বাবাকে হারিয়ে ভেঙে পড়লেন মোনালি ঠাকুর, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট গায়িকার

বিগ বসে ঘরে স্বপ্না একজন সাধারণ নৃত্যশিল্পী হিসাবেই প্রবেশ করেছিলেন। এরপর স্বপ্না চৌধুরী সমগ্র ভারতবর্ষে পরিচিতি পেয়েছেন। কিন্তু স্বপ্নার গলায় শোনা গেল অন্য সুর। তিনি জানিয়েছেন, অনেকে মনে করেন, ‘বিগ বস’ সাধারণ মানুষকে সেলিব্রিটি বানিয়ে দেয়। কিন্তু ‘বিগ বস’-এর ঘর থেকে বেরোনোর পর তাঁর পরিস্থিতি এমন কিছু পরিবর্তিত হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

Related Articles

Back to top button