Hoop PlusBollywood

Swara Bhaskar: বিয়ের আগেই মা হতে চলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর!

একসময় মনে করা হত, কোনো অভিনেত্রী মা হলেই তাঁর কেরিয়ার শেষ। কার্যতঃ নির্মাতারা মা হয়ে যাওয়ার পর সেই অভিনেত্রীদের নায়িকার চরিত্রে নির্বাচন করতে চাইতেন না। কিন্তু সেই দিন ফুরিয়েছে। বর্তমানে বহু অভিনেত্রী স্বেচ্ছায় সন্তানের মা হওয়ার কয়েক মাস পরেই কাজে ফিরছেন। তাঁদের ব্র্যান্ড ‍ভ্যালুও আগের মতোই থাকছে। এবার মা হতে চান স্বরা ভাস্কর (Swara Bhaskar)।

 

View this post on Instagram

 

A post shared by Swara Bhasker (@reallyswara)

সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্বরা জানিয়েছেন, তিনি বরাবর পরিবার ও সন্তান চেয়েছিলেন। শিশু দত্তক নিয়েও সত্যিকারের মাতৃত্ব সম্ভব বলে মনে করেন স্বরা। ভারতের একা মহিলাদের দত্তক নেওয়ার অধিকার রয়েছে। স্বরা নিজেও এই বিষয়ে খোঁজ খবর করে দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি তিনি কয়েকজন অভিভাবকের সঙ্গেও কথা বলেছেন, যাঁরা দত্তক নিয়েছেন।

চলতি বছরের দীপাবলীতে স্বরা অধিকাংশ সময় কাটিয়েছিলেন অনাথাশ্রমের শিশুদের সঙ্গে। এরপরেই তিনি দত্তক নেওয়ার সিদ্ধান্ত নেন। এমনকি সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির কাছে এই ব্যাপারে আবেদন করেছেন তিনি। স্বরা জানিয়েছেন, এই প্রক্রিয়া পূর্ণ রূপ পেতে কখনও কখনও দু-তিন বছর সময় লেগে যায়। কিন্তু তিনি মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Swara Bhasker (@reallyswara)

এই মুহূর্তে স্বরার হাতে রয়েছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের কাজ। এর মধ্যে অন্যতম হল সমকামী ভালোবাসার গল্প নিয়ে তৈরি ফিল্ম ‘শিরখুর্মা’। এই ফিল্মে স্বরা ছাড়াও দিব্যা দত্ত (Divya Dutta), শাবানা আজমি (Shabana Azmi) অভিনয় করেছেন। এই ফিল্মে অভিনয়ের জন্য স্বরা লন্ডন ফিল্ম ফেস্টিভ‍্যালে পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মান। তবে আপাতত তিনি ভালো মা হতে চান।

Related Articles

Back to top button