Hoop PlusTollywood

Swastika Mukherjee: শরীরে সূর্যের মিঠে রোদ, সাতসকালে উষ্ণ অবতারে ধরা দিলেন স্বস্তিকা, ভাইরাল ছবি

টলিউডের অন‍্যতম জনপ্রিয় আর চর্চিত অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে একজন হলেন স্বস্তিকা মুখার্জি। অনেক সময় তিনি এবং বিতর্ক সমান্তরালে পথ হাটেন। তিনি না চাইলেও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে তৈরি হয়ে যায় বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে নিয়ে প্রায়শই কোনো না কোনো আলোচনা হতেই থাকে। তবে অন্যায় দেখলে বা নিজের সম্বন্ধে কোন কুরুচিকর মন্তব্য চোখে পড়লে তিনি প্রতিবাদ করতে পিছপা হন না। তিনি টলিউডের সেই সমস্ত অভিনেত্রীর মধ্যে একজন যিনি বারবার সমাজের সামনে ছক ভেঙে উপস্থিত হয়েছেন। তারে নানা রূপে মুগ্ধ নেটিজেনরা। কখনো আটপৌরে সাজে শাখা পলা বা কখনো ছোট চুল এবং পাশ্চাত্য সাজে মোহময় হয়ে ওঠেন তিনি।

অভিনেত্রীর নতুন ছবি দেওয়া মানেই তা নিমেষে হয়ে ওঠে ইন্টারনেট সেনসেশন। ৪০ এর কোটা পেরিয়ে কি করে রূপ ধরে রাখা যায় তার উদাহরণ স্বস্তিকা নিজেই। ফ্যাশন এবং অভিনয় উভয়েই তিনি নতুন প্রজন্মের অভিনেত্রীদের মাত দিয়ে দিতে পারেন। সম্প্রতি তার পোস্ট করা ইনস্টাগ্রাম ছবিতে তাকে কর্মব্যস্ত দুনিয়াকে বিরতি নিয়ে নতুনভাবে ধরা দিতে দেখা গেল।

আজ সকাল বেলায় অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা ছবিগুলো অভিনেত্রী স্বস্তিকাকে অলস সকালে হলুদ টপে উষ্ণতা ছড়াতে দেখা যাচ্ছে। টপের মধ্যে দিয়ে স্পষ্ট তার বুকের ক্লিভেজ। বৃহস্পতিবারের অলস সকালের এভাবেই শুরু করলেন তিনি। বাড়ির প্রতিটি কোনায় তিনি খুঁজে নিতে চান একান্ত অবসর। তার বাড়ি তার কাছে একমাত্র শান্তির আশ্রয়।

সকালবেলা একগুচ্ছ ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন,নিজের ঘরের মত আর কিছুই নেই. সূর্য আপনাকে আলাদাভাবে চুম্বন করে, জানালা বিশেষ ছায়া দেয়, আলমিরা আপনাকে নতুন দিনের শুভেচ্ছা জানায়, ফ্রিজ আপনাকে ফ্লুরিস প্যাস্ট্রি দিয়ে অবাক করে এবং আপনার গাছপালা আপনাকে জড়িয়ে ধরে বলে ‘দেখো আমি বাড়ছি মা।’