Hoop PlusBollywood

জাতীয় পুরস্কারে সম্মানিত সুশান্তের ছবি ‘ছিঁছোরে’, ভাইয়ের মরনোত্তর সাফল্যে গর্বিত দিদি শ্বেতা

দিল্লির বুকে 25 শে অক্টোবর অনুষ্ঠিত হয়েছিল 67 তম জাতীয় পুরস্কার অনুষ্ঠান। সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) অভিনীত ফিল্ম ‘ছিঁছোরে’ এদিন পেয়েছে সেরা হিন্দি ফিল্মের পুরস্কার। সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) প্রযোজিত ফিল্ম ‘ছিঁছোরে’-র পরিচালক ছিলেন নীতেশ তেওয়ারি (Nitesh Tewari)।

সেই মুহূর্তকে সাক্ষী রেখে আবারও ভাইয়ের স্মৃতিচারণ করলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)। শ্বেতা সোশ্যাল মিডিয়ায় টিম ‘ছিঁছোরে’-র একটি ছবি শেয়ার করে লিখেছেন, তাঁর ভাই সুশান্ত এই গর্বের মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। তাঁর আত্মা সকলের সাথে জাতীয় পুরস্কারের মঞ্চে উপস্থিত রয়েছেন। জাতীয় পুরস্কার সুশান্তকে উৎসর্গ করতে দেখে গর্বিত শ্বেতা অনেক ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন ‘ছিঁছোরে’-র সমগ্র ইউনিটকে।

এদিন জাতীয় পুরস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীতেশ ও সাজিদ। সাজিদ জানিয়েছেন, তাঁরা অত্যন্ত গর্বিত। নীতেশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সাজিদ সুশান্তের প্রতি অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে ‘ছিঁছোরে’-র জন্য প্রাপ্ত জাতীয় পুরস্কার তাঁকে উৎসর্গ করার মুহূর্ত চিরস্মরণীয়। সাজিদের প্রোডাকশন হাউসের তরফেও সোশ্যাল মিডিয়ায় সাজিদ ও সুশান্তের একটি ছবি শেয়ার করে সাজিদের এই বক্তব্য তুলে ধরা হয়েছে। ‘ছিঁছোরে’-র অন্যতম গুরুত্বপূর্ণ অংশ ছিলেন সুশান্ত।

সুশান্ত ছাড়াও ‘ছিঁছোরে’-তে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor), বরুণ শর্মা (Varun Sharma), তাহির রাজ ভাসিন (Tahir Raj vasin) প্রমুখ। যুবসমাজ ও দুই প্রজন্ম নিয়ে তৈরি ফিল্ম ‘ছিঁছোরে’ বক্স অফিসে অত্যন্ত সফল হয়েছিল। কিন্তু গত বছর 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্তের রহস্যজনক মৃত্যু হয়। পরবর্তীকালে দুইবার পোস্টমর্টেম হলেও উঠে আসে আত্মহত্যার তত্ত্ব যা মানতে নারাজ তাঁর পরিবার। কারণ সুশান্তের মৃতদেহে ছিল একাধিক আঘাতের চিহ্ন। ফলে স্বাভাবিক ভাবেই আত্মহত্যার তত্ত্ব মানা যায় না। তবে এখনও অবধি সুশান্তের মৃত্যুর তদন্ত চলছে।

Related Articles

Back to top button