BollywoodHoop Plus

Saif-Taimur: আয়ার পর বাবাকেও ঘুষি মারল ছোট্ট তৈমুর! শিক্ষাদীক্ষা নিয়ে প্রশ্ন তুলল নেটজনতা

কয়েকদিন আগেই ভাইরাল হওয়া একটি ভিডিওতে করিনা কাপুর খান (Kareena Kapoor khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)-এর জ্যেষ্ঠ পুত্রসন্তান তৈমুর (Taimur)-কে তার গভর্নেস সাবিত্রী (Savitri)-র সাথে খারাপ ব্যবহার করতে দেখা গিয়েছিল। এই ভিডিওর ফলে তৈমুর ও তার মা-বাবাকে ট্রোল করা হয়েছিল। নেটিজেনদের একাংশ বলেছিলেন, তৈমুরের মা-বাবা বাড়িতে হয়তো সাবিত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করেন। এই কারণেই তৈমুর তার মায়ের বয়সী গভর্নেসের সঙ্গে খারাপ ব্যবহার করতে শিখছে। এবার বাবাকে ঘুষি মেরে চর্চিত হল তৈমুর।

রবিবার নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তৈমুর রাগ করে তার বাবা সইফকে ঘুষি মারছে। ভিডিওটি ভাইরাল হতেই তৈমুরের বেড়ে ওঠা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। তাঁরা বলেছেন, বেশি ভালোবাসার ফলে তৈমুর অত্যধিক প্রশ্রয় পাচ্ছে। এই কারণে তৈমুর সকলের সাথে খারাপ ব্যবহার করা শিখছে। অনেকে বলছেন, তার মা করিনার মতোই উদ্ধত হয়ে উঠছে তৈমুর। অনেকে আবার মজা করে লিখেছেন, সইফ মনে হয় তৈমুরকে বলেছেন, তিনি সম্পত্তির পঞ্চম ভাগীদার আনতে চলেছেন। এই কথা শুনে রেগে গিয়ে বাবাকে ঘুষি মেরেছে তৈমুর।

অপরদিকে ‘সইফিনা’ অনুরাগীদের বক্তব্য সব পরিবারের শিশুরাই এমন ঘটনা ঘটায়। তাই এইসব সাধারণ ব্যাপার নিয়ে মাথা ঘামানোর প্রয়োজন নেই। অনেকেই ট্রোলারদের নিন্দা করে বলেছেন, একটি পাঁচ বছরের শিশুকেও ট্রোল করা হচ্ছে, যা অত্যন্ত অমানবিক।

2016 সালে করিনা ও সইফের পুত্রসন্তান তৈমুরের জন্ম হয়। হাসপাতাল থেকেই সদ্যোজাত তৈমুরের ছবি ভাইরাল হয়েছিল। তৈরি হয়েছিল তৈমুরের নাম নিয়ে বিতর্ক। কিন্তু সঠিক জবাব দিয়ে এই বিতর্ক বন্ধ করেছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)