Hoop ViralHoop Story

Viral: ‘এসো মা লক্ষ্মী’, লাল পাড় হলুদ শাড়িতে গান গেয়ে ফের ভাইরাল তানি-মুনি, রইলো ভিডিও

তানি মুনি এই দুই জমজ বোন সোশ্যাল মিডিয়ার পর্দায় বেশ পরিচিত মুখ। তাদের অসাধারণ গান প্রত্যেককে রীতিমতন পাগল করে দিয়েছে। গত বছর করোনা ভাইরাস এর সময় মানুষ যখন রীতিমতন গৃহবন্দি অবস্থায় বাড়িতে বসে ছিল সেই সময় এই দুই ছোট্ট মেয়ে তাদের অসাধারণ গানের গলার জন্য পৌঁছে গেছেন দূর-দূরান্তে মানুষের মনের মধ্যে মনের মনিকোঠায়। তাদের এই অসাধারণ গানের ভিডিও এতটাই ভাইরাল হয়েছিল যে বিভিন্ন টেলিভিশনের পর্দা থেকে তাদেরকে নিয়ে গিয়েছিল এবং মানুষজনও এই বাচ্চার দুটি মেয়েকে ভীষণ পছন্দ করেছেন।

তাদের অসাধারণ সাবলীল গলা মানুষকে বেশ মনের কাছাকাছি নিয়ে আসতে পেরেছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তানি মুনি এসো মা লক্ষী গান গাইছে। তাদেরকে একেবারে লক্ষ্মী ঠাকুরের মতোই লাগছে। হলুদ রঙের লাল পাড় শাড়ি পরে তাদের অসাধারণ দেখতে লাগছে। তাদের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

প্রায় চার হাজারেরও বেশি মানুষ গানটিতে লাইক দিয়েছেন। কমেন্টে ভরে গেছে পুরো কমেন্ট বক্স তারা অসাধারণ প্রশংসা করেছেন, ৩১৮ টি শেয়ার হয়েছে তাহলে বুঝতে পারছেন, কত মানুষ দেখে ফেলেছে প্রায় ৫৫,০০০ মানুষ এই ভিডিওটি এখনো পর্যন্ত দেখেছেন। ঠাকুর দালানে বসে পা দোলাতে দোলাতে অসাধারণ গানের ভঙ্গি সত্যিই সকলের মন প্রাণ ভরিয়ে দিয়েছে, সুন্দর গয়না, মাথায় ঝুঁটি করে পায়ে আলতা পরে এবং নূপুর পরেছে সত্যিই মা লক্ষ্মীর মত দেখতে লাগছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –