Hoop PlusBengali Serial

‘লক্ষী এলো ঘরে’, কন্যাসন্তানের জন্ম দিলেন পর্দার ‘মা ভবতারিণী’, শাশুড়ি হবেন প্রিয়ম!

করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে আর দেখা যায় না তনুশ্রী ভট্টাচার্যকে। একটা সময় এই মেয়েই মায়ের পাঠ করতেন দাপিয়ে। এবারে নিজেই ব্যাক্তিগত জীবনে মা হয়ে উঠলেন। গত জুলাই মাস থেকে তার প্রেগন্যান্সির খবর ছড়িয়ে যায়, এও জানা যায় চলতি বছরেই সন্তান প্রসব করবেন। হ্যাঁ, মা হলেন পর্দার ভবতারিণী ওরফে তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya).

আরো পড়ুন -   নাতির সঙ্গেই চুপিসারে প্রেম নাকি এখনো সিঙ্গেল, অবশেষে মুখ খুললেন 'রানীমা'!

এদিন, তনুশ্রী তার সোশ্যাল মিডিয়া পেজে লক্ষ্মী এলো ঘরে লিখে জানান দেন যে তিনি কন্যা সন্তানের মা হয়েছেন। এমনকি তার স্বামী তথা পরিচালক শমীক বসু ফেসবুকের দেওয়ালে লেখেন, ‘আমাদের এই দুনিয়ায় তোকে স্বাগত’।

টেলিভিশনের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তনুশ্রী ভট্টাচার্যকে এবং পরিচালককে। পর্দার নোয়া অর্থাৎ শ্রুতি বর্তমানে হিমাচল ট্যুরে রয়েছেন, সেখান থেকেও শুভেচ্ছা জানিয়েছেন। তবে সবচেয়ে সুন্দর আবদার রেখেছেন অভিনেত্রী প্রিয়ম। বাংলা টেলিভিশনের আরেক অন্যতম জুটি প্রিয়ম আর শুভ্রজিত্ গত জুলাই মাসে পুত্র সন্তানের বাবা মা হন। তারাও তনুশ্রীর সন্তানের জন্য বেজায় খুশি। প্রিয়ম আনন্দের চোটে লিখে বসেন, “আরে আমার বউমা পেয়ে গেছি”।

আপাতত তনুশ্রী কাজ থেকে দূরেই থাকছেন। বিরতি নিয়েছেন কিছু মাসের। করুণাময়ী ধারাবাহিক করতে করতে আচমকা প্রেগন্যান্ট হয়ে যান তিনি। তার কথায়, কোনরকম প্ল্যান ছিল না, সবটাই হয়তো মায়ের ইচ্ছায় হয়েছে। তবে, এখন তার পরিবারে খুশির হাওয়া। HoopHaap Entertainment এর তরফ থেকে তনুশ্রী ভট্টাচার্যকে অনেক শুভেচ্ছা ও তার কন্যার জন্য শুভকামনা।

আরো পড়ুন -   সোশ্যাল মিডিয়ায় নকল শ্যামা, ভুয়ো অ্যাকাউন্টের ফাঁদে 'কৃষ্ণকলি'-এর অভিনেত্রী

Related Articles

Back to top button