Hoop PlusTollywood

Nusrat-Tanushree: নুসরতের নতুন ‘বোনুয়া’ হলেন তনুশ্রী চক্রবর্তী

এতদিন ধরে সংবাদমাধ্যমে ও ইন্ডাস্ট্রির অন্দরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র চিরপরিচিত বন্ধুত্বের সম্পর্ক নিয়ে চর্চা হচ্ছিল। নুসরতের মাতৃত্বকালীন সময়ে তাঁকে রান্না করা খাবার পাঠালেও ‘বোনুয়া’ নুসরতকে দেখতে আসেননি মিমি। এমনকি নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্মের পর তার জন্য প্রচুর উপহার পাঠালেও তার কাছাকাছি মিমিকে দেখা যায়নি। ইদানিং মিমি, নুসরতের সঙ্গে দূরত্ব বজায় রেখেই চলতে পছন্দ করছেন। অতএব সকলের প্রশ্ন ছিল, এই মুহূর্তে নুসরতের নতুন ‘বোনুয়া’ কে? সব জল্পনার অবসান ঘটিয়ে জনসমক্ষে এলেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)।

নুসরত নিজেই তনুশ্রীকে ‘বোন’ বলে সম্বোধন করলেন। প্রকৃতপক্ষে, জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘রাবণ’-এ পুলিশ অফিসারের চরিত্রে তনুশ্রী অভিনয় করছেন। তিনি নিজেই বিশ্বনাথ বসু (Biswanath Basu)-র সঙ্গে তাঁর ফার্স্ট লুক শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তনুশ্রী লিখেছেন, সরাসরি ‘রাবণ’-এর সেট থেকে এসিপি জাহান। প্রসঙ্গত, ‘রাবণ’ ফিল্মে তনুশ্রীর স্ক্রিন নেম এসিপি জাহান। তনুশ্রীর শেয়ার করা ছবির কমেন্ট বক্সে তাঁর অভিনীত চরিত্রের পদবী জেনে উচ্ছ্বসিত নুসরত তাঁকে বোন বলে সম্বোধন করেন।

নুসরত লিখেছেন, ফিল্মে তাঁর পদবী জাহান কারণ নুসরত তনুশ্রীকে সবসময়ই তাঁর বোন বলেন। নুসরত তৃণমূল কংগ্রেসের সাংসদ। তনুশ্রী বিজেপির তারকা প্রার্থী হয়েও হেরে গিয়েছেন চলতি বছরের বিধানসভা নির্বাচনে। কিন্তু নুসরত ও তনুশ্রীর ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুত্ব অটুট রয়েছে। এমনকি নুসরতের বেবি শাওয়ারেও দেখা গিয়েছিল তনুশ্রীকে। তবে বিধানসভা নির্বাচনের পর 8 ই জুলাই বিজেপি ত্যাগ করে বেরিয়ে এসেছেন তনুশ্রী।

অক্টোবর মাসে ‘রাবণ’ ফিল্মের শুভ মহরতের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে তনুশ্রী বলেন, তিনি ইন্ডাস্ট্রির বসের সঙ্গে তাঁর আপকামিং ফিল্মে অভিনয় করছেন। জিৎ-এর সঙ্গে অভিনয় করতে পেরে তনুশ্রী অত্যন্ত আনন্দিত।

Related Articles

Back to top button