Hoop PlusTollywood

Nusrat-Tanusree: নুসরত জাহানকে মা দুর্গার সঙ্গে তুলনা বন্ধু তনুশ্রীর!

আমাদের দেশে কিংবা বিদেশেও বা বাঙালিদের মধ্যে মা দুর্গার সঙ্গে অথবা মা লক্ষ্মীর সঙ্গে মেয়েদের তুলনা করার চল রয়েছে। অনেকেই বলেন ঘরে মা দুগ্গা এসেছে বা লক্ষ্মী এসেছে। নতুন বিয়ে করা বউ হোক বা সদ্যজাত কন্যা সন্তান হোক তাকে লক্ষ্মী কিংবা দুর্গা হিসেবেই সন্মান জানানো হয়। সেরকমই এবারে নুসরত জাহানকে (Nusrat Jahan) মা দুর্গার সঙ্গে তুলনা করলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)।

৮ ই জানুয়ারি সাংসদ তারকা নুসরত জাহানের জন্মদিন। গত বছর এই সময় তিনি প্রেগন্যান্ট ছিলেন। যদিও মিডিয়া ঘুণাক্ষরেও বুঝতে পারেনি এই খবর। নিখিলের ঘর ছাড়েন রাতারাতি ২০ সালের শেষে, এরপর অন্তঃসত্ত্বা হন নুসরত। শ্রাবন্তী, তনুশ্রী র মতন কিছু ঘনিষ্ট বন্ধু ছাড়া এই খবর পাঁচ কান হয়নি। কিন্তু, আচমকা এক ঘরোয়া পার্টির ছবি লিক করে মিডিয়ায়, এরপরেই সকলে জেনে যায় নুসরত মা হচ্ছেন, কিন্তু পিতা কে? এদিকে খবর চাউর হয়ে গিয়েছে যে নিখিলের সঙ্গে তার দূরত্ব বেড়েছে। যোগাযোগ করা হয় নিখিলের সঙ্গে। নিখিল জৈন সরাসরি জানিয়ে দেন যে তিনি ওই আগত বাচ্চার বাবা নন, এবং নুসরত অনেক আগেই ঘর ছেড়েছেন।

আরো পড়ুন -   'ক্লিভেজ' দেখানো নিয়ে অকপট অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

ঘনিষ্ট বন্ধু বলতে যশ, তনুশ্রী, শ্রাবন্তী ও মিমি জানতেন নুসরতের প্রেগন্যান্সির খবর। তাই এবারে তনুশ্রী নিজেই জানালেন গত বছরের অভিজ্ঞতার কথা। এক সংবাদমাধ্যমের পাতায় গোটা গোটা শব্দে জানান নুসরতের লড়াইয়ের কথা। একটা ম্যাংগো কেক দিয়ে গল্প শুরু করেন। শেষ করেন গুলাটি কাবাব খাওয়ায় আবদার দিয়ে। এরই মাঝে তনুশ্রী লেখেন, “কখনও সে ভাবে বলিনি তোকে। কিন্তু দুর্যোগের রাতে চোখের সামনে যখন দেখেছি তুই নিজের লক্ষ্যে স্থির, তখন মনে হয়েছে তুই সাক্ষাৎ মা দুর্গা! দশ হাত দিয়ে নিজের সব ঝঞ্ঝা সামলে জীবন থেকে বিপদ, বিষণ্ণতা মুক্ত করছিস!”

আরো পড়ুন -   স্ত্রীকে মারধর! গ্রেফতার হলেন 'ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত করণ মেহরা

এখন নুসরত এক পুত্র সন্তানের মা। আপাতত চুটিয়ে শ্যুটিংয়ের কাজ করছেন এবং যশ ও ঈশানের সঙ্গে নতুন জীবন কাটাচ্ছেন। ঈশানকে দুজনে মিলে সামলাচ্ছেন, যদিও কোনো সামাজিক বা আইনত বিয়ের কথা এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। তবুও, যশ ও নুসরত একই ছাদের তলায় চুটিয়ে সময় উপভোগ করছেন।

আরো পড়ুন -   পরনে বধূর সাজ মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মনামী ঘোষ!

Related Articles

Back to top button