Hoop PlusBengali Serial

Susmita Dey: জন্মদিনে মনের মানুষকে প্রাণভরা শুভেচ্ছা ‘অপরাজিতা অপু’ সুস্মিতার

জন্মদিন বিষয়টি এমনই যে শত ব্যস্ততার মধ্যেও যদি নিজের সবথেকে প্রিয় মানুষটির কাছ থেকে একটি ছোট্ট শুভেচ্ছাও মেলে, তাই-ই অনেক। সেটাই বুঝিয়ে দিলেন ‘অপরাজিতা অপু’র সুস্মিতা ওরফে অপু নিজের সবথেকে কাছের মানুষটির জন্মদিনে বেশ সুন্দর করে শুভেচ্ছা জানিয়ে।

দর্শকের ‘অপু’র কাছের মানুষটির নাম অনির্বাণ রায়। শনিবার রাত ১২টা নাগাদ একটি সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সুস্মিতা। ভিডিওটি বানিয়েছিলেন তাঁদের দুজনের বেশ কিছু বিশেষ মুহূর্তে পরিপূর্ণ ছবিগুলি দিয়ে। ব্যাঙ্গমা-ব্যাঙ্গমীর মতো দেখতে লাগছিলো ওঁদের। ক্যাপশনে লেখেন, “আজ তোমার বিশেষ দিন, তোমার জীবনে সবকিছু যেন ভালো হয় এটাই আমার ইচ্ছে। তোমার সারাজীবন আরও উজ্জ্বলতর হয়ে উঠুক। শুভ জন্মদিন আমার মুশকিল আসান।”

বিশেষত উল্লেখ্য, সুস্মিতার ক্যাপশন অনুযায়ী ভিডিওটিতেও দেখা গেছে তাঁর জীবনের প্রত্যেকটি বিশেষ ক্ষেত্রে উপস্থিত ছিলেন তাঁর প্রিয় মানুষ অনির্বাণ। যাই হোক, তাঁর ভালোবাসা ভরা এই পোস্টে অনুরাগীরাও বেশ খুশি। অপুর ভালোবাসার মানুষটিকে যে বেশ মনে ধরেছে তাঁদের। শুভ জন্মদিন কামনা করে বুঝিয়ে দিলেন সেটা। “শুভ জন্মদিন অনির্বাণ। এই দিন বার বার ফিরে আসুক তোমার জীবনে।”

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

সুস্মিতা দে আসানসোলের মেয়ে। বয়স ২৩ বছর। ২০২০ সালের ৩০ নভেম্বর থেকে তাঁর জীবনের উত্থান শুরু হয় জি বাংলার জনপ্রিয় ‘অপরাজিতা অপু’তে দর্শকের প্রিয় অপু হয়ে ওঠার মাধ্যমে। এর আগেও তাঁকে ‘বধূ কোন আলো লাগলো চোখে’,’মন নিয়ে কাছাকাছি’ আরও কয়েকটি ধারাবাহিকে দেখা গেছে। তবুও ইন্সটাগ্রামে সুস্মিতার অনুরাগীদের তাঁর প্রত্যেকটি পোষ্টের প্রতি অতঃপর উৎসাহ দেখার পর ‘অপরাজিতা অপু’ যে তাঁর জীবনের মাইলস্টোন সেটি আর বুঝতে অবশ্য বাকি নেই।