Hoop StoryHoop Viral

Viral: বাবুজি জারা ধীরে চলো, ফাঁকা ঘরে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

কালো, সবুজ, লাল শিফন শাড়ি আর হলুদ, মেরুন ও কালো ব্লাউজের এই তিন যুবতী নাচলেন ‘বাবুজি জারা ধীরে চলো, বিজলি খাড়ি ইয়াহা বিজলি খাড়ি’। অসাধারণ নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে, ফাঁকা ঘরে তারা যে নাচ পরিবেশন করেছেন, সত্যিই বদলে হয় তাদের মধ্যে যেন একেবারে বিজলির মতন শক্তি রয়েছে। উদ্যম নাচ ভালো না লেগে কোথায় যাবে। এরাই তো ভবিষ্যতে আদর্শ হতে পারেন সককের কাছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই নানান ধরনের ভিডিও পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এখন বর্তমানে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম মানুষের প্রতিভাকে পৌঁছে দিতে পারে অনেক দূরে। আগেকার দিনের মানুষের প্রতিভা প্রকাশ করার জন্য অনেক কাঠ খড় পোড়াতে হতো, তা অর্ধেক সময় সঠিক প্রতিভা পৌঁছতই না সকলের সামনে। কিন্তু বর্তমানে যদি একবার মানুষের মনের মধ্যে ঢুকে পড়া যায়। তাহলে তো কথাই নেই, জনগণের আপনাকে একেবারে সেলিব্রেটি বানিয়ে দেবে।

ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে শেয়ার হয়েছে। আর পৌঁছে গেছে। লক্ষ লক্ষ জনগণের মনের মধ্যে এদের অসাধারণ নাচ সত্যি সকলকে অবাক করেছে। আপনার মধ্যেও যদি এমন প্রতিভা থাকে তাহলে আপনিও কিন্তু ইনস্টাগ্রাম, ফেসবুক অথবা ইউটিউব এর মাধ্যমে একবার চেষ্টা করে দেখতে পারেন। শিফন শাড়িতে তাদের অসাধারণ শারীরিক ভঙ্গি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। একেবারে সাধারণ সাজে তাদের অসাধারণ নাচই প্রকাশ পেয়েছে। দেরি না করে Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Dance Video (@instabestdancer)