Hoop VideoHoop Story

Viral: ‘ডোন্ট টাচ মি’, স্বল্প পোশাকে উদ্দাম নাচ তিন যুবতীর, ভাইরাল ভিডিও

ধুম টু’ সিনেমার বিখ্যাত গান ‘ডোন্ট টাচ মি’ গানের সঙ্গে খোলামেলা পোশাকে কোমর নাচালেন যুবতী বর্তমানে এই ধরনের প্রতিভা বাড়িতে বসে প্রকাশ করলেও তা পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। তার একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম ইনস্টাগ্রম, ফেইসবুক, ইত্যাদির মাধ্যমে পৌছে যায়, বিভিন্ন দেশের প্রত্যেকটি মানুষের ঘরে ঘরে। আগেকার দিনে এই ধরনের প্রতিভা প্রকাশ করার জন্য অনেকদিন অপেক্ষা করতে হতো বা অনেক কাঠ খড় পোড়াতে হতো, তারপরে প্রতিভা সকলের সামনে আসত না এইভাবে প্রতিভা ধামা চাপা পড়ে যেত।

গোলাপি স্লিভলেস টপ, কালো পাজামা এবং সাদা স্পোর্টস শু পড়ে তাদের অসাধারণ নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। তাদের অসাধারণ শারীরিক ভঙ্গিমার দেখে মোটামুটি পাগল হয়ে গেছেন নেটিজেনরা, তাইতো পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। তাদের একেকটি স্টেপ সিনেমার নায়িকাদের থেকে কোন অংশে কম নয়। সিনেমায় এই গানটি চিত্রায়িত হয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চন এবং বিপাশা বসু এই দুই নায়িকার ওপরে।

এক্ষেত্রে এই তিনজন যুবতী নায়িকাদের থেকে কোন অংশে কম নয়। তাদের একেকটি কোমরের ঝলক একেবারে বুঝিয়ে দিচ্ছে তারা কি মাপের শিল্পী শুধুমাত্র কোমর দোলানো তারা যে রীতিমতো প্রশিক্ষিত, তা তাদের নাচ দেখেই বোঝা যাচ্ছে। তাদের এই নাচ রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এইভাবে নতুন প্রতিভাদের নানান রকম ভিডিও ছাড়াও পশুপাখিদের মজার ভিডিও, দুঃখের ভিডিও, শিক্ষামূলক ভিডিও সোশ্যাল মিডিয়ার নানা পর্দায় দেখা যায় শুধু মানুষকে আনন্দই দেয় না শিক্ষামূলক ভিডিও মানুষের জীবনে চলার পথে কাজে লাগে। দেরি না করে Hoophaap এর পাতায় দেখে নিন চটজলদি অসাধারন নাচের ভিডিও –