Hoop PlusBollywood

‘টিপ টিপ বরষা পানি’-তে আগুন ধরালেন Akshay-Katrina

নব্বইয়ের দশকের বলিউড ফিল্ম ‘মোহরা’-র ‘টিপ টিপ বরষা পানি’ গানটি ছিল অন্য গানের তুলনায় আলাদা। সেই সময়ের দর্শকদের নাড়িয়ে দিয়েছিল এই গান। রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর হলুদ শাড়ি হয়ে উঠেছিল ফ্যাশন। আবারও ‘টিপ টিপ বরষা পানি’ ফিরল। কিন্তু ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর হাত ধরে।

দীর্ঘ সাতাশ বছর পর ‘সূর্যবংশী’ ফিল্মে ক্যাটরিনাকে দেখা গেল রূপোলি শাড়িতে ‘টিপ টিপ বরষা পানি’-র সঙ্গে নাচতে। তবে সঙ্গী কিন্তু নব্বইয়ের দশকের সেই একই নায়ক অক্ষয়কুমার (Akshay Kumar)। গানটি মুক্তি পেতেই নেটদুনিয়ায় এই মুহূর্তে আলোচনার ঝড়। রবীনা না ক্যাটরিনা, কাকে এই গানে বেশি ভালো লাগছে! তুলনাটা হওয়ার ছিল। কারণ নব্বইয়ের দশকে ওই গানে হলুদ রঙের শিফন শাড়ি পরে রবীনার নাচ ছিল যথেষ্ট সাহসিকতার পরিচয়। সেই সময় তিনি প্রচন্ড জ্বর নিয়ে এই গানটির শুটিং করেছিলেন।

আরো পড়ুন -   Dance Bangla Dance: মেগাস্টার গোবিন্দার সঙ্গে টলি কুইন কোয়েলের যুগলবন্দী, ভাইরাল ভিডিও

কিন্তু একবিংশ শতকে ক্যাটরিনার রূপোলি শাড়ি ও বিকিনি ব্লাউজ যথেষ্ট খোলামেলা হলেও ছিল না সেই আগুন ধরানো কোশেন্ট। অনেকের মনে হয়েছে অক্ষয় নিজেও যেন গানটির নতুন ভার্সন একশো শতাংশ দিতে পারেননি। বরং রবীনার সঙ্গে অক্ষয়ের রসায়ন হার্টবিট বাড়িয়ে দেওয়ার মতো ছিল।

আরো পড়ুন -   বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি, সুশান্ত ভক্তদের আক্রমণের মুখে প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

‘সূর্যবংশী’-র ‘টিপ টিপ বরষা পানি’ শুট হয়েছে একটি অ্যামিউজমেন্ট পার্কের সেটে। তবে শুরুটা সেটে হলেও গানটি শেষ হয়েছে ফাঁকা গাড়ির ভিতর। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান (Farha Khan)। উদিত নারায়ণ (Udit Narayan) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik)-এর গাওয়া ‘টিপ টিপ বরষা পানি’ রিক্রিয়েট করেছেন তনিশক বাগচী (Tanishk Bagchi)। গানের লিরিকসে হয়েছে কিছু হেরফের। শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’। ফিল্মটি পরিচালনা করেছেন রোহিত শেঠি (Rohit Shetty)। মুক্তির প্রথম দিনেই 26.29 কোটি টাকার ব্যবসা করেছে ‘সূর্যবংশী’।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Related Articles

Back to top button