Hoop PlusBengali Serial

Tithi Basu: ‘আর কত বর চাস তুই’, বান্ধবীর প্রশ্নে কি উত্তর দিলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক!

কয়েক দিন আগেই তিথি বসু (Tithi Basu) ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন নীল রঙের ডেনিম হট প‍্যান্ট ও লাল রঙের শর্ট ক্রপ টপ পরা একটি ছবি। টপটি স্লিভলেস। চুল খোলা রেখেছেন তিথি ও চোখে রয়েছে সানগ্লাস। কিন্তু খোলামেলা পোশাক পরেও তাঁকে ট্রোল হতে হয়নি। কিন্তু তিথি এবার আরও দুটি ছবি শেয়ার করেছেন। তার ফলে নেটিজেনরা দ্বিধাবিভক্ত হয়ে গেছেন।

সম্প্রতি তিথি ‘ভূতের রাজা দিল বর’ নামক একটি রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন। রেস্টুরেন্টের ইন্টিরিয়র তৈরি করা হয়েছে সত্যজিৎ রায় (Satyajit Ray) পরিচালিত ‘গুণী গাইন, বাঘা বাইন’-এর ভূতের রাজাকে মাথায় রেখে। ভূতের রাজার মূর্তির পাশে বসে ছবি তুলেছেন তিথি। পরনে রয়েছে রিপড ডেনিম, পিচ রঙের স্প্যাগেটি টপ ও হাতে ঘড়ি। তাঁর কোঁকড়া চুল ছাড়া রয়েছে। ছবিটি শেয়ার করে তিথি লিখেছেন, তাঁকে ভূতের রাজা একটা বরও দেননি। তাঁর এক বান্ধবী কমেন্ট বক্সে তাঁকে জিজ্ঞাসা করেছেন, তিথি আর কত বর চান! কারণ তিথি এই মুহূর্তে ক্রিকেটার দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন। তিথি জানান, তিনি একটা বরকেই সামলাতে পারছেন না। এরপরেই তাঁকে নেটিজেনদের একাংশ ট্রোল করা শুরু করেন।

Tithi Basu: 'আর কত বর চাস তুই', বান্ধবীর প্রশ্নে কি উত্তর দিলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক!- HoopHaap
তিথির পোস্টে বান্ধবীর মন্তব্য

অনেকে বলেন, তিথির একটা বরে হবে না। অনেকে অত্যন্ত অশ্লীল কটাক্ষ করেন তিথিকে। কারণ এখনও তিথির মধ্যে সবাই ছোট্ট ঝিলিককে খুঁজছেন। এই কারণে অধিকাংশ ক্ষেত্রেই তাঁর খোলামেলা পোশাক পরা ছবি দেখে কটুক্তি করছেন সকলে। এমনকি নিষ্পাপ ঝিলিকের বয়ফ্রেন্ড থাকতে পারে, তাও মেনে নিতে পারছেন না অনেকে। তবে কয়েকজন নেটিজেন তিথির ছবির প্রশংসা করেছেন। অনেকে একই রেস্টুরেন্টে নিজেদের খেতে যাওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন। অনেকে প্রশ্ন তুলেছেন ওই রেস্টুরেন্টের খাবারের দাম নিয়েও।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিথি। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর তিথি খুব কম কাজ করেছেন। বাংলাদেশে কয়েকটি টেলিফিল্ম ও অ্যাডভার্টাইসমেন্টে কাজ করেছেন তিনি। আপাতত পড়াশোনা করতে চান তিথি। পড়াশোনা শেষ করে আবারও ফিরতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles

Back to top button