Hoop PlusBengali Serial

বন্ধ হয়ে যাচ্ছে ‘তিতলি’ ও ‘গোলেমালে গোল’

অ্যাক্রোপলিসের নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’ শুরু হতে চলেছে স্টার জলসায়। কিন্তু এই খবর একসঙ্গে আনন্দ ও অশনি সংকেত। কারণ কোনো নতুন ধারাবাহিক শুরু হলেই ইদানিং বন্ধ হয়ে যাচ্ছে কম টিআরপি দেওয়া ধারাবাহিক। সম্প্রতি বন্ধ হয়ে গেল ‘দেশের মাটি’। এবার কোপ পড়ল ‘তিতলি’ ও কুকরি শো ‘গোলেমালে গোল’-এর উপর।

‘তিতলি’-র প্রযোজক সুশান্ত দাস (Sushanta Das) জানিয়েছেন, 416 পর্বে পৌঁছে শেষ হয়ে যাচ্ছে ‘তিতলি’। বৃহস্পতিবার শেষ শুটিং হয়ে গিয়েছে। তবে ‘তিতলি’ তাও 416 পর্ব অবধি চলেছে। কিন্তু রান্নার শো ‘গোলেমালে গোল’ শেষ হয়ে যাচ্ছে মাত্র 16 পর্বে। এই শোয়ে মূলতঃ তারকাদের রান্নাবান্না দেখানো হত। ‘দেশের মাটি’ বন্ধ হয়ে যাওয়ার ক্ষেত্রে এই সিদ্ধান্ত ছিল চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজনা সংস্থার যৌথ সিদ্ধান্ত। কিন্তু ‘তিতলি’-র ক্ষেত্রে প্রযোজক মুখ খুলতে নারাজ। তবে শোনা যাচ্ছে, কম টিআরপির কারণেই বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিকটি। এছাড়াও ‘তিতলি’-র অদ্ভুত চিত্রনাট্যও এর জন্য কিছুটা দায়ী বলা যায়।

এক বধির মেয়ের পাইলট হওয়ার স্বপ্ন নিয়ে শুরু হয়েছিল ‘তিতলি’। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয় দুনিয়ায় মধুপ্রিয়া (Madhupriya)-র ডেবিউ। অনেকদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরেছিলেন আরিয়ান ভৌমিক (Arian Bhowmik)। কিন্তু চিত্রনাট্যের কয়েকটি আজব কান্ড-কারখানা নষ্ট করে দিল ‘তিতলি’-র উড়ান।

অপরদিকে ‘গুবলেট গ‍্যাং’ আক্ষরিক অর্থেই গুবলেট করে দিল ‘গোলেমালে গোল’-কে। ফলে ষোলো পর্বের পরেই থেমে যেতে চলেছে তার যাত্রা। অকারণ কৌতুক রান্নার পরিবেশ নষ্ট করে দিয়েছে। দর্শণা বণিক (Darshana Banik), সৌরভ দাস (Sourav Das), জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Jayjeet Banerjee), সায়ন ঘোষ (Sayan Ghosh), সমিধ মুখোপাধ্যায় (Samidh Mukherjee)-রা ভালো রেসিপি রান্নার বদলে হাসি-মজাতে বেশি সময় নষ্ট করেছেন। ফলে বন্ধ হতে চলেছে শো। তবে শোনা যাচ্ছে, শেষ হাসি হাসতে চলেছেন জয়জিৎ। কোনোদিন জল গরম না করেও তিনি হতে চলেছেন শোয়ের সেরা রাঁধুনী।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button